লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্সের নতুন সিইও কান্তি কুমার সাহা

বিজ্ঞাপন
default-image

কান্তি কুমার সাহা লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্সের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে নিয়োগ পেয়েছেন। সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রোমেশ ইলাপাটার তার সফল মেয়াদ শেষ করার পর কান্তি কুমার সাহাকে সম্প্রতি নতুন  সিইওর দায়িত্ব দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্সের চেয়ারম্যান জওহর রিজভী নতুন প্রধান নির্বাহী কর্মকর্তাকে স্বাগত জানিয়ে বলেন, নতুন সিইও কান্তি কুমার সাহার নেতৃত্বে নতুন কাস্টমাইজড আর্থিক সমাধান এবং সেবা প্রদানের জন্য লঙ্কান অ্যালায়েন্স এখন প্রস্তুত। করপোরেট এবং বিনিয়োগ ব্যাংকিংয়ে তার মূল্যবান অভিজ্ঞতা এবং বৈশ্বিক আর্থিক প্রতিষ্ঠানগুলির সেরা অনুশীলন তিনি এখানে সংযোজন করবেন বলে আশা করছি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্স লিমিটেডে (বাংলাদেশ-শ্রীলঙ্কার একটি যৌথ উদ্যোগ) যোগদানের পূর্বে-শ্রীলঙ্কার ন্যাশনাল ডেভেলপমেন্ট ব্যাংক পিএলসির ইনভেস্টমেন্ট ব্যাংকিংয়ের কৌশলগত ব্যবসা ইউনিট এনডিবি ক্যাপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে পরিচালনা পর্ষদের প্রতিনিধিত্ব করেছিলেন। কান্তি কুমার সাহা এর আগে প্রাইম ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার হিসাবে কর্মরত ছিলেন এবং সিটি ব্যাংক এন.এ. বাংলাদেশ গ্লোবাল করপোরেট ব্যাংকিংয়ের ডিরেক্টর ও হেড হিসাবে দায়িত্ব পালন করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কান্তি কুমার সাহা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক এবং স্নাতকোত্তর উভয় ডিগ্রি অর্জন করেছেন। তিনি নটিংহাম ট্রেন্ট বিশ্ববিদ্যালয়, ইউ.কে. থেকে স্নাতকোত্তর ব্যবস্থাপনা ডিগ্রি অর্জন করেছেন। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন