default-image

সোশ্যাল মিডিয়াতে সাকিব আল হাসানের স্ট্যাটাস বা ছবি মানেই আলোচনা-সমালোচনা। তাই বিশ্বসেরা এ অলরাউন্ডারের বেশির ভাগ পোস্টই ভাইরাল। সম্প্রতি সাকিবের ফেসবুকে দেওয়া একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে। রহস্যময় এ পোস্ট নিয়ে সবার মধ্যেই ছিল কৌতূহল। যেখানে তাঁকে খুব মজা করে বার্গার খেতে দেখা যায়। ক্যাপশনে লিখেছেন, ‘ইদানীং যা-ই খাচ্ছি, সবই মজা লাগছে। কেন বলুন তো?’ পোস্ট দেওয়ার পরেই লাইক, কমেন্ট ও শেয়ার গুণিতক হারে বাড়তে থাকে।

এ ধরনের একটি ছবির পোস্ট তাঁর ভক্তদের মধ্যে তুমুল কৌতূহল সৃষ্টি করে। তাঁরা অনুমাননির্ভর নানা মন্তব্য সাকিবের পেজে গিয়ে করেন। যদিও প্রতি–উত্তরে সাকিব তাঁদের কিছুই জানাননি।

আপনিও কি রহস্য অবসানের অপেক্ষায় আছেন? কী হতে পারে সাকিব আল হাসানের পোস্টের মানে? আপনাদের আর রহস্যের মধ্যে রাখতে চাচ্ছেন না সাবিক আল হাসান। অবশেষে সাকিবের ছবি-রহস্যের অবসান করেছেন।

শুনুন তাহলে কীভাবে অবসান হলো রহস্যময় পোস্টের: ২৩ মার্চ মঙ্গলবার রাতে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড রুচি সস এবং কেচাপের একটি বিজ্ঞাপন প্রচারিত হয়। সেখানে সাকিবকে দেখা গেছে, যার সঙ্গে ফেসবুকে পোস্ট করা ছবিটির মিল পাওয়া গেছে। প্রচারণার আগাম কৌশল বা হাইপ তৈরির উদ্দেশ্যে সাকিব তাঁর ফেসবুক পেজ থেকে ছবিটি আপলোড করেছিলেন; যা ব্যাপক ভাইরাল হয়েছে।

তাজা উপাদানের আসল স্বাদের রুচি সস এবং কেচাপ। তাই রুচি সস দিয়ে সাকিব যা-ই খাচ্ছেন, সবই তাঁর কাছে মজা লাগছে। বিজ্ঞাপনটিতে সাকিব দর্শকদেরও মজার সেই স্বাদ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

আর আপনিও যদি যা-ই খাচ্ছেন তাতেই মজা পেতে চান তাহলে বিশ্বসেরা অলরাউন্ডারের মতো রুচি সস দিয়ে খাবারের স্বাদ বাড়িয়ে নিন। দেখবেন আপনিও যা-ই খাচ্ছেন তাতেই মজা পাচ্ছেন। তাহলে আর দেরি কেন, আপনিও খাবারে রুচি সস দিয়ে স্বাদ বাড়িয়ে নিন। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
বাণিজ্য থেকে আরও পড়ুন
মন্তব্য করুন