সিটিটিসিকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দিয়েছে ইভ্যালি

বিজ্ঞাপন
default-image

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) বিভাগের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দিয়েছে ইভ্যালিডটকমডটবিডি। গত বৃহস্পতিবার রাজধানীর মিন্টো রোডে সিটিটিসির প্রধান কার্যালয়ে এসব হস্তান্তর করা হয়।

ইভ্যালির পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মেদ রাসেল সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামের কাছে এগুলো হস্তান্তর করেন।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, এসব নিরাপত্তাসামগ্রীর মধ্যে ২৫০টি ব্যক্তিগত সুরক্ষা পোশাক (পিপিই), আড়াই হাজার মাস্ক, ২৫০টি আই প্রটেকটিভ গ্লাস, ২৫০টি হ্যান্ড ওয়াশার এবং ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার রয়েছে। এ ছাড়া সিটিটিসি কার্যালয়ের জন্য চারটি হ্যান্ড থার্মোমিটারও দেওয়া হয়েছে।

এ বিষয়ে ইভ্যালির সহপ্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেল বলেন, ‘করোনার এই দুর্যোগে চিকিৎসকদের পাশাপাশি সামনের সারিতে থেকে যাঁরা আমাদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করে যাচ্ছেন, তাঁদের মধ্যে পুলিশ বাহিনীর সদস্যরা অন্যতম। সিটিটিসি ডিএমপির একটি বিশেষায়িত ইউনিট। তাদের পেশাদারত্ব এবং নিরলস পরিশ্রমের প্রতি সম্মান জানাতে এই স্বাস্থ্যসামগ্রী উপহার দেওয়া হলো।’

এ সময় সিটিটিসির অতিরিক্ত উপপুলিশ কমিশনার নাজমুল ইসলাম, বাহন এক্সপ্রেসের চেয়ারম্যান কাজী নাসিম উদ্দিনসহ সিটিটিসির অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন