default-image

ব্যাংকের রপ্তানি খাতের গ্রাহকদের বৈদেশিক লেনদেনে গতিশীলতা আনতে প্রিমাডলারের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে সিটি ব্যাংক। প্রিমাডলার ২০১৫ সালে যাত্রা শুরু করে বিশ্বজূড়ে ১২টি কার্যালয়ের মাধ্যমে আন্তঃদেশীয় বাণিজ্যিক লেনদেনে অবদান রাখছে। প্রিমাডলারের সদর দপ্তর যুক্তরাজ্যে।

সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ এবং প্রিমাডলার বাংলাদেশের প্রধান মুনাওয়ার উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রিমাডলারের সঙ্গে চুক্তির ফলে সিটি ব্যাংক বাংলাদেশে রপ্তানিখাতের গ্রাহকদের জন্য 'প্রথমবারের মতো' প্রযুক্তিভিত্তিক অর্থায়ন সেবা প্রদান করবে, যা তাদের বিলম্বিত লেনদেনকে সহজে পেতে সাহায্য করবে। নিরাপদ এবং সাশ্রয়ী এই প্রযুক্তি ভিত্তিক সমাধান রপ্তানিকারকদের লেনদেনের সময় কমিয়ে আনবে।

এ ছাড়া, রপ্তানিকারকদের একটি সমন্বিত সেবা প্রদানে প্রিমাডলারের রিয়েল টাইম যোগযোগ ব্যবস্থা এবং আন্তর্জাতিক পরিমন্ডলে সংযোগে কাজে লাগাতে পারবে সিটি ব্যাংক। প্রিমাডলারের অনলাইন ব্যবস্থা ব্যবহারের মাধ্যমে রপ্তানি খাতের গ্রাহকদের সাত দিন চব্বিশ ঘন্টা সেবার আওতায় নিয়ে আসবে। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0