default-image

র‌্যানকন মোটর বাইকস লিমিটেড গত ৩০ জুন আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে ভার্চ্যুয়ালি উদ্বোধন করেছে বিশ্ববিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড সুজুকির দুটি সম্পূর্ণ নতুন এডিশন—জিক্সার ও জিক্সার এসএফ। এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জিক্সার ও জিক্সার এসএফ দুটি মডেলেই রয়েছে দুটি করে ভ্যারিয়েন্ট—একটি এফআই ও এবিএস ভার্সন। এবং আরেকটি কার্বুরেটর ও ডিস্ক ভার্সন।

জাপানি প্রযুক্তি সংবলিত বাইক দুটি সিরিজেই থাকছে ১৫৫ সিসি ইঞ্জিন, যা ১৪.১ পিএস পাওয়ার জেনারেট করতে সক্ষম।

ভার্চ্যুয়াল উদ্বোধন অনুষ্ঠানটি সুজুকির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি লাইভ সম্প্রচার করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যানকন মোটর বাইকস লিমিটেডের সিইও কাজী আশিক উর-রহমান, হেড অব সেলস এ কে এম তৌহিদুর রহমান ও হেড অব মার্কেটিং মোহাম্মদ শামস উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে লাইভে আসেন সুজুকি মোটর করপোরেশন জাপানের এক্সিকিউটিভ জেনারেল ম্যানেজার অব মোটরসাইকেল অপারেশন মাসায়োসি ইতো।

র‍্যানকন মোটর বাইকস লিমিটেডের সিইও কাজী আশিক উর-রহমান বলেন, ‘ইউজারকে পিওর ফান অব রাইডিং প্রোভাইড করার জন্য অ্যাডভান্সড টেকনোলজি এবং সুজুকির গৌরবময় ঐতিহ্যের ধারাবাহিকতা অব্যাহত রাখার পাশাপাশি ক্রেতাদের নানাবিধ চাহিদার ওপর বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়েছে।’

জিক্সার মডেলটি পাওয়া যাবে মেটালিক সনিক সিলভার, মেটালিক ট্রাইটন ব্লু ও গ্লাস স্পার্কল ব্ল্যাক কালারে। জিক্সার এসএফ মডেলটি পাওয়া যাবে মেটালিক সনিক সিলভার ও গ্লাস স্পার্কল ব্ল্যাক।

এ ছাড়া জিক্সার এসএফের মোটোজিপি স্পেশাল এডিশনটি পাওয়া যাবে মেটালিক ট্রাইটন ব্লু কালারে।

সুজুকি অল নিউ জিক্সার মডেলের স্পেশাল প্রারম্ভিক বাজারমূল্য শুরু হয়েছে ২ লাখ ১৯ হাজার ৯৫০ টাকা থেকে। এবং অল নিউ জিক্সার এসএফ মডেলের স্পেশাল প্রারম্ভিক বাজারমূল্য শুরু হয়েছে ২ লাখ ৫৯ হাজার ৯৫০ টাকা থেকে। ইতিমধ্যেই জিক্সার সিরিজের নতুন মডেল দুটি সব সুজুকি শো-রুমে পাওয়া যাচ্ছে। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0