default-image

র‍্যানকন মোটর বাইকস লিমিটেড গত ২৫ জুলাই আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে ভার্চ্যুয়ালি লঞ্চ করেছে সুজুকির ব্র্যান্ড নিউ মডেল ‘GSX 125 ’। সুজুকির লেজেন্ডারি ‘GSX’ ও ‘Gixxer’ সিরিজের সংমিশ্রণে তৈরি অলরাউন্ডার বাইকটি সাড়া জাগাতে যাচ্ছে বাংলাদেশে। এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

সর্বস্তরের ক্রেতাদের কথা, সামর্থ্য ও চাহিদার কথা ভেবে ‘GSX’ ও ‘Gixxer’-এর আদলে তৈরি এই বাইকে রাখা হয়েছে ১২৫ সিসি ৪-স্ট্রোক ইঞ্জিন, যা ১০.৫ এইচপি পাওয়ার জেনারেট করতে সক্ষম। ‘GSX 125’ পাওয়া যাবে ব্লু, ব্ল্যাক ও রেড কালারে।

সুজুকি ‘GSX 125’-এর ডিজিটাল লঞ্চ অনুষ্ঠানটি সরাসরি লাইভ সম্প্রচার করা হয় ফেসবুকে সুজুকির অফিশিয়াল পেজ থেকে। লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যানকন মোটর বাইকস লিমিটেডের সিইও কাজী আশিক উর-রহমান, হেড অব মার্কেটিং মো. সামস উদ্দিন ও হেড অব সেলস তৌহিদুর রহমান।

কাজী আশিক উর-রহমান বলেন, সময়ের সঙ্গে সঙ্গে মোটরবাইক ব্যবহারকারীদের সংখ্যা যেমন বাড়ছে, তেমনি বাড়ছে বাইকের কাছ থেকে তাদের প্রত্যাশা। ছোট থেকে বড় শহর সবাই এখন স্পোর্টস লুকের বাইকের দিকে ঝুঁকছে। ‘GSX 125’-এর আপসহীন কোয়ালিটি ও সামঞ্জস্যপূর্ণ দাম সর্বজনীন ক্রেতাদের জন্য সুজুকির পক্ষ থেকে এক অনন্য উপহার। এই বাইক বাংলাদেশের সর্বস্তরের মানুষের মন জয় করবে বলেও তিনি আশা প্রকাশ করেন। এই বাইক ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে জনপ্রিয়তার শীর্ষে।

‘GSX 125’ লঞ্চের পর র‍্যানকন মোটর বাইকস লিমিটেডের হেড অব সেলস তৌহিদুর রহমান বাইকের আকর্ষণীয় ফিচারগুলো তুলে ধরেন। তিনি বলেন, বাইকের স্পোর্টি অ্যারো ডায়নামিক শেপ ও অ্যাগ্রেসিভ লুক অ্যান্ড ফিল কোনো অংশেই ‘Gixxer’ বা ‘GSX’ সিরিজ বাইকের চেয়ে কম নয়। বাইকটির সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে এর টেকসই ৪-স্ট্রোক ইঞ্জিন। একই সঙ্গে বাইকটি দিচ্ছে দুর্দান্ত মাইলেজের গ্যারান্টি।

লঞ্চ অনুষ্ঠানে ‘GSX 125’-এর শক্তিশালী হেডল্যাম্প, ডিস্ক ব্রেক সিস্টেম, অত্যাধুনিক ডিজিটাল মিটার, ১৪ লিটার ফুয়েল ট্যাংক, অ্যাডজাস্টেবল হাইড্রোলিক শক অ্যাবজরবার, ১২ ভোল্ট ব্যাটারি ইত্যাদি দুর্দান্ত ফিচারের কথা উল্লেখ করা হয়।

‘Suzuki GSX 125’ মডেলের বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৩৪ হাজার ৯৫০ টাকা। ‘GSX 125’ সারা দেশব্যাপী পাওয়া যাচ্ছে সব সুজুকি শোরুমে।

লাইভ লঞ্চ অনুষ্ঠানটি শেষ করার আগে র‍্যানকন মোটর বাইকস লিমিটেডের সিইও কাজী আশিক উর-রহমান জানান, সুজুকির আরও কিছু সারপ্রাইজ সামনে আসছে। বিজ্ঞপ্তি।

বিজ্ঞাপন
বাণিজ্য থেকে আরও পড়ুন
মন্তব্য করুন