default-image

করোনা পরিস্থিতে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে স্যামসাং বাংলাদেশ ‘ঈদ এবার আসবে বাড়ি’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে। এই ক্যাম্পেইনের আওতায় ক্রয় করা সব স্যামসাং পণ্য ‘সর্বোচ্চ স্বাস্থ্যবিধি’ মেনে ক্রেতাদের বাসায় পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি।

 ক্যাম্পেইনটি ইতিমধ্যে শুরু হয়েছে। চলবে ২৩ মে পর্যন্ত।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ক্যাম্পেইন চলাকালীন নির্ধারিত মডেলের টেলিভিশন, রেফ্রিজারেটর, রেসিডেনসিয়াল এয়ার কন্ডিশনার (আরএসি), ওয়াশিং মেশিন, ড্রায়ার ও মাইক্রোওভেন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ২ লাখ টাকা পর্যন্ত নগদ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঈদ উৎসবকে আরও আনন্দময় করতে একটি পণ্যের সঙ্গে অন্য একটি পণ্য ক্রয়ে (কম্বো পার্চেজ) ক্রেতারা ৫০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় পাবেন। ক্রেতারা টেলিভিশনের (সর্বনিম্ন ৫০ ইঞ্চি) সঙ্গে সাউন্ড বার ক্রয়ে বিশেষ ছাড় পাবেন। এ ছাড়া বান্ডিল অফারের আওতায় আপরাইট ফ্রিজ এবং ফ্রিজার, মাইক্রোওয়েভ ওভেনের সঙ্গে এয়ার কন্ডিশনার অথবা ওয়াশিং মেশিন কিনলে ক্রেতারা ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

অন্যদিকে এক্সচেঞ্জ অফারে স্যামসাং ক্রেতাদের দেবে সর্বোচ্চ ২৪ হাজার টাকা। এক্সচেঞ্জ অফারের আওতায় ক্রেতারা যেকোনো ব্র্যান্ডের যেকোনো অবস্থার টেলিভিশন কিংবা রেফ্রিজারেটর এক্সচেঞ্জ মূল্যের নিরিখে পণ্য বিনিময় (এক্সচেঞ্জ) করতে পারবেন। এ ছাড়া যেকোনো রেসিডেন্সিয়াল এয়ারকন্ডিশনার ক্রয়ের ক্ষেত্রে লঙ্কাবাংলার কার্ডধারীরা অতিরিক্ত ১২ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘কোভিড-১৯ আমাদের সবাইকে বিভিন্নভাবে আক্রান্ত করেছে এবং আমাদের সমাজে এই বৈশ্বিক মহামারির দীর্ঘমেয়াদি প্রভাব রয়েছে। এই প্রতিকূলতা সত্ত্বেও আমরা এই পরিস্থিতি থেকে উত্তরণের ব্যাপারে আশাবাদী। সবাইকে বাসায় থেকে সঠিক সামাজিক দূরত্ব বজায় রাখতে উৎসাহিত করছি, কেননা এই বিষয়গুলো মেনে চলার মাধ্যমেই আমরা কোভিড-১৯ কে পরাজিত করতে পারব।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0