স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ও গ্যালাক্সি নোট ২০ আলট্রা ফাইভ-জির প্রি-অর্ডার শুরু

বিজ্ঞাপন
default-image

স্যামসাংয়ের পাওয়ার ফোন গ্যালাক্সি নোট ২০ ও গ্যালাক্সি নোট ২০ আলট্রা ফাইভ–জির প্রি-অর্ডার শুরু হয়েছে। ইএমআই সুবিধা ও ক্যাশব্যাক অফারে এ প্রি-অর্ডার অফার চলবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

৬.৭ ইঞ্চির গ্যালাক্সি নোট ২০ ও ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি নোট ২০ আলট্রা ফাইভ–জি, এ পাওয়ার ফোন দুটি এখন পর্যন্ত স্যামসাংয়ের নোট সিরিজের ডিভাইসগুলোর মধ্যে সবচেয়ে শক্তিশালী বলছে প্রতিষ্ঠানটি। গ্যালাক্সি নোট ২০ ও গ্যালাক্সি নোট ২০ আলট্রা ফাইভ–জি ডিভাইস দুটির দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৯৯ হাজার ৯৯৯ টাকা ও ১ লাখ ৩৪ হাজার ৯৯৯ টাকা।

গ্যালাক্সি নোট ২০ ডিভাইসে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। অন্যদিকে, গ্যালাক্সি নোট ২০ আলট্রা ফাইভ–জি ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দুটি ডিভাইসেই রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা এবং ৯ ওয়াটের রিভার্স চার্জিং সুবিধা।

গ্যালাক্সি নোট ২০ প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন এবং নোট ২০ আলট্রা ফাইভ–জি প্রি-অর্ডারের ক্ষেত্রে ১৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন কিংবা বিনা মূল্যে একজোড়া গ্যালাক্সি বাডস লাইভ পাবেন, যা নির্ভর করবে লাকি ড্রয়ের ওপর।

ডেলিভারির সময় বাকি অর্থ পরিশোধকালে ক্রেতারা সুদবিহীন ইএমআই সুবিধা পাবেন। প্রি-অর্ডারে গ্যালাক্সি নোট ২০ ক্রয়ের ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা এবং গ্যালাক্সি নোট ২০ আলট্রা ফাইভ–জি ক্রয়ে ক্রেতারা ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ক্রেতারা সুদবিহীন ইএমআই সুবিধা লাভ করতে পারবেন।

সিটি ব্যাংকের অ্যামেক্স কার্ডধারীরা প্রথম দিন ডেলিভারি ভিত্তিতে ইএমআই সুবিধায় গ্যালাক্সি নোট ২০ আলট্রা ফাইভ–জি ক্রয়ে অতিরিক্ত ৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। অ্যামেক্স কার্ডধারীরা নোট ২০ পাওয়ার ফোনটির জন্য বিনা সুদে ১৮ মাস পর্যন্ত এবং নোট ২০ আলট্রা ফাইভ–জি ক্রয়ে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন।

এ ছাড়া স্যামসাং বাংলাদেশ এ পাওয়ার ফোনগুলো ক্রয়ে এক্সচেঞ্জ সুবিধা দিচ্ছে। নির্দিষ্ট মডেলের ডিভাইসগুলোর প্রচলিত এক্সচেঞ্জ মূল্যের সঙ্গে অতিরিক্ত ১১ হাজার টাকা এক্সচেঞ্জ ভ্যালু যোগ হবে। এ অতিরিক্ত ক্যাশব্যাক নোট ২০ ও নোট ২০ আলট্রা ফাইভ–জি উভয় ডিভাইসের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

ডিভাইসগুলো কিনতে ক্রেতারা গ্রামীণফোন, রবি-এয়ারটেল ও বাংলালিংকের ডেটা বান্ডেল উপভোগ করবে।

ডিভাইস দুটি স্যামসাংয়ের অফিশিয়াল স্টোর থেকে এবং অনলাইনে (www.note20preorder.com) প্রি-অর্ডার করা যাবে। এ ছাড়া জিপি শপ, রবি শপ, বাংলালিংক শপ, ই–ভ্যালি, পিকাবু ও দারাজ থেকেও ডিভাইস দুটি প্রি-অর্ডার করা যাবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন