এক টেবিলে বা এক জায়গায় সব ধরনের ব্যাংকিং সেবা দেবে এবি ব্যাংক। গতকাল নতুন এ সেবার উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা
এক টেবিলে বা এক জায়গায় সব ধরনের ব্যাংকিং সেবা দেবে এবি ব্যাংক। গতকাল নতুন এ সেবার উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাছবি: এবি ব্যাংকের সৌজন্যে

বেসরকারি খাতের এবি ব্যাংক ‘৩৬০ ডিগ্রি ব্যাংকিং সেবা’ চালু করেছে। এর ফলে এক জায়গাতেই তথা এক ডেস্কেই মিলবে ব্যাংকটির সব সেবা। গতকাল বুধবার রাজধানীর একটি হোটেলে নতুন ধাঁচের এই সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সাংসদ মাশরাফি বিন মুর্তজা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেবার উদ্বোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তারিক আফজাল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) সাজ্জাদ হুসাইন, এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ মিজানুর রহমানসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে এবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেবারও রি-ব্র্যান্ডিং করা হয়। এখন থেকে এজেন্ট ব্যাংকিংয়ের আওতায় এজেন্টরা ইসলামি ব্যাংকিং, ইনস্যুরেন্স সেবা, সরকারি পেমেন্ট, অনলাইন মার্কেট প্লেস, লজিস্টিক সার্ভিসসহ ব্যাংকের সব সেবা দিতে পারবেন।

এবি ব্যাংকের পক্ষ থেকে বলা হয়েছে, এবি এজেন্ট ব্যাংকিং রি-ব্র্যান্ডিংয়ের লক্ষ্য হলো গ্রামীণ প্রত্যন্ত অঞ্চলসহ সারা দেশে এজেন্ট ব্যাংকিংয়ের সেবা এবং এজেন্টদের ব্যবসায়িক মূল্য বৃদ্ধি করা।

ব্যাংক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন