default-image

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব), প্রবাসীকল্যাণ ব্যাংক এবং বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে (বিএইচবিএফসি) নতুন তিন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ পেয়েছেন।

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ তিনজনকে উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদ থেকে পদোন্নতি দিয়ে আজ সোমবার এক প্রজ্ঞাপন জারি করে।
রাকাবের এমডি হয়েছেন জনতা ব্যাংকের ডিএমডি ইসমাইল হোসেন, বিএইচবিএফসির এমডি হয়েছেন সোনালী ব্যাংকের ডিএমডি মো. আফজাল করিম এবং প্রবাসীকল্যাণ ব্যাংকের এমডি হয়েছেন সোনালী ব্যাংকেরই আরেক ডিএমডি মো. জাহিদুল হক।

বিজ্ঞাপন
রাকাব, প্রবাসীকল্যাণ ব্যাংক এবং বিএইচবিএফসি নতুন তিন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ পেয়েছেন।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, জাতীয় বেতন-কাঠামো, ২০১৫ অনুসারে তাঁদের নির্ধারিত বেতন হবে ৭৮ হাজার টাকা।

জানা গেছে, প্রবাসীকল্যাণ ব্যাংকের এমডি মাহতাব জাবিন অবসরে যাওয়ার পর গত ৩ নভেম্বর থেকে ডিএমডি এবনুজ জাহান ভারপ্রাপ্ত এমডির দায়িত্ব পালন করে আসছিলেন।

বিএইচবিএফসির এমডি দেবাশীষ চক্রবর্ত্তী গত ১৭ নভেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর এ পদ দেড় মাসেরও বেশি সময় খালি ছিল। গত ৭ জানুয়ারি থেকে সংস্থাটিতে অতিরিক্ত দায়িত্বের এমডি হিসেবে কাজ করে আসছিলেন অরুণ কুমার চৌধুরী।

আর রাকাবের এমডি এ কে এম সাজেদুর রহমান খান গত ২২ নভেম্বর বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর হন। ব্যাংকটির ডিএমডি মোহাম্মদ ইদ্রিছ এরপর থেকে অতিরিক্ত দায়িত্ব হিসেবে এমডির কাজ করে আসছিলেন।

বিজ্ঞাপন
ব্যাংক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন