বিজ্ঞাপন

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন, অনলাইন মার্কেটিং বর্তমান ডিজিটাল যুগের বাস্তবতা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষুদ্র, কুটির ও মাঝারি শিল্পের উদ্যোক্তারা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিসিক অনলাইন মার্কেটিং প্ল্যাটফর্মে পণ্য বিপণনের মাধ্যমে উদ্যোক্তারা উপকৃত হবেন। তিনি আরও বলেন, বিসিক অনলাইন মার্কেটিং প্ল্যাটফর্মে উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিপণনের জন্য সারা দেশে বিসিকের ৬৪টি জেলা অফিস ও ৭৬টি শিল্পনগরীতে ডিসপ্লে সেন্টার ও বিক্রয়কেন্দ্র স্থাপন করা হবে। এসব ডিসপ্লে সেন্টার ও বিক্রয়কেন্দ্রগুলো স্থাপনের অবকাঠামোগত সুবিধা বিসিকের রয়েছে।

ড্রিম ৭১–এর ব্যবস্থাপনা পরিচালক রাশাদ কবির বলেন, বিগত কয়েক বছরে অনলাইনে কেনাকাটার চাহিদা অনেক বেড়েছে। সামনের দিনে এ চাহিদা আরও বাড়বে।

চুক্তি স্বাক্ষরের পর দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান ও দিনব্যাপী কর্মশালায় বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ, পরিচালক (বিপণন, নকশা ও কারুশিল্প) মো. আলমগীর হোসেন, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) গোলাম মো. ফারুক, বিসিক মহাব্যবস্থাপক ও অধ্যক্ষ, স্কিটি প্রকৌশলী মো. শফিকুল আলম, মহাব্যবস্থাপক (বিপণন) অখিল রঞ্জন তরফদারসহ বিসিক, এটুআই ও ড্রিম ৭১–এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন