default-image

রাজধানীর অভিজাত এলাকা বনানীর এ ব্লকে এ্যাসেট ডেভেলপমেন্টসের এই ব্লুরিজে বসবাসের জন্য গড়ে তোলা হয়েছে বিলাসবহুল ও আধুনিক বহুতল ভবন। শান্তিপূর্ণ সুরক্ষিত পরিবেশের পাশাপাশি এখানকার বাসিন্দারা কেনাকাটা, শিক্ষা, স্বাস্থ্য, পরিবহন, বিনোদনসহ সবকিছুই পাবে হাতের কাছে। এ ছাড়া কাছেই রয়েছে বাজার, সুপারশপ, বনানী ক্লাব, বনানী খেলার মাঠ, মসজিদ, ও পার্ক। পাশের গুলশান এলাকায় সব সুযোগ-সুবিধা তো আছেই।

default-image

ব্লুরিজের ১৪ তলা ভবনের ১২টি তলার প্রতিটিতে ৩ হাজার ৪৫৫ বর্গফুট আকারের অ্যাপার্টমেন্ট রয়েছে। ভবনের বাসিন্দাদের জন্য থাকছে ২টি বেজমেন্টে মোট ২৪টি গাড়ি পার্কিং সুবিধা। এ ছাড়া প্রকল্পটিতে থাকছে দ্বিতলবিশিষ্ট প্রশস্ত প্রবেশপথ (ডাবল হাইট এন্ট্রান্স), অভ্যর্থনাকেন্দ্র, অতিথিদের বসার জায়গা, লবি, গাড়ির চালকদের বসার জায়গা, আধুনিক ব্যায়ামাগার, কমিউনিটি হল, ২টি লিফট, জেনারেটর, সুইমিংপুল, ছাদবাগানসহ আধুনিক সুযোগ-সুবিধা।

ভবনটির নকশা এমনভাবে করা হয়েছে, যাতে করে প্রতিটি অ্যাপার্টমেন্টে পর্যাপ্ত আলো-বাতাস আসা-যাওয়া করতে পারে। বেডরুম, ডাইনিং, ড্রয়িং, লিভিং, বাথরুম, সার্ভেন্ট বাথ ও আধুনিক রান্না ঘর। সেই সাথে রান্নাঘরে কেবিনেটের সুব্যবস্থা সঙ্গে কিচেন টপে গ্রানাইটের ব্যবহার রয়েছে।

বিস্তারিত জানতে কল করুন: ১৬৬৮৭ অথবা ০১৭১৩০১৮৪০৫, ০১৭১৩১৮৬৯৪৪ নম্বরে।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন