default-image

দেশের অন্যতম আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের শেয়ারহোল্ডারদের ৩৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ বুধবার বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্দেশনা অনুযায়ী অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। সভায় অর্থনৈতিক মন্দা এবং চলমান মহামারি প্রতিকূলতার কথা মাথায় রেখে পরিচালনা পর্ষদের প্রস্তাবের সঙ্গে সামঞ্জস্য রেখে কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য ১৫% নগদ লভ্যাংশ এবং ৫% স্টক লভ্যাংশ অনুমোদিত হয়েছে।

সভায় বলা হয়, শক্তিশালী প্রশাসনিক কাঠামো এবং গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হওয়ার কারণে আইডিএলসি আর্থিক বাজারে তাদের শীর্ষস্থান অব্যাহত রেখেছে এবং তীব্র প্রতিযোগিতামূলক বাজার পরিস্থিতি সত্ত্বেও ২০২০ সালেও তাদের অবস্থান ধরে রেখেছে।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান আজিজ আল মাহমুদ এবং পরিচালক আতিকুর রহমান, নুরুল্লাহ চৌধুরী, মাহিয়া জুনেদ, মোহাম্মদ মাহবুবুর রহমান, মো. কামরুল হাসান, সৈয়দ শাহরিয়ার আহসান, স্বতন্ত্র পরিচালক নিয়াজ হাবিব, মতিউল ইসলাম নওশাদ এবং আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আরিফ খান উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক উভয়েই শেয়ারহোল্ডারদের স্বাগত জানান এবং আইডিএলসিতে তাঁদের অব্যাহত সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

আইডিএলসি কীভাবে তার সহকর্মীদের কঠোর পরিশ্রমের সাহায্যে এবং কৌশলগত দক্ষতার মাধ্যমে আর্থিক কর্মক্ষমতা অর্জন করেছে, তা তাঁরা তুলে ধরেন। তাঁরা বলেন, আইডিএলসি ২০২০ সাল পর্যন্ত এক টেকসই ব্যবসায়িক কাঠামো তৈরি করেছে। এর ফলে ভবিষ্যতেও আইডিএলসি বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতিতে অংশগ্রহণ করতে সক্ষম হবে। শেয়ারহোল্ডাররা আইডিএলসি গ্রুপের উন্নতিতে সাধুবাদ জানান। বিজ্ঞপ্তি

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন