default-image

সীমিত আয়তনের মধ্যে একটি পরিবারের প্রয়োজনীয় সব সুযোগ-সুবিধা নিশ্চিত করেই ডিজাইন করা হয়েছে প্রকল্পটির প্রতিটি অ্যাপার্টমেন্ট। গ্রাহকদের চাহিদা বিবেচনায় বারান্দাসহ ও বারান্দা ছাড়া দুই ধরনের ডিজাইনেই রয়েছে স্টুডিও অ্যাপার্টমেন্ট। আর রেগুলার সাইজের অ্যাপার্টমেন্টের ক্ষেত্রে ছোট ছোট একাধিক বারান্দার পরিবর্তে প্রতিটি অ্যাপার্টমেন্টের নকশায় বড় একটি বারান্দা করা হয়েছে। প্রতিটি অ্যাপার্টমেন্টেই তিন দিক উন্মুক্ত রাখা হয়েছে, যাতে পর্যাপ্ত আলো-বাতাস আসা-যাওয়া করতে পারে। প্রকল্পের ছাদ পুরোটাই সাজানো হবে একটি পার্কের আদলে। এখানে বসবাসকারী লোকজনের জন্য এটি হবে বাড়তি পাওনা।

default-image

দেশের আবাসনশিল্পের বাজারে আসন্ন পরিবর্তনগুলোকে বিবেচনা করে র‍্যাংগস প্রপার্টিজ লিমিটেড তাদের চলমান প্রকল্প কোর্টইয়ার্ডে প্রথমবারের মতো সম্পূর্ণরূপে সজ্জিত স্টুডিও অ্যাপার্টমেন্টের ডিজাইন করেছে। বসুন্ধরা লিংক রোডে এভারকেয়ার হাসপাতাল-সংলগ্ন র‍্যাংগস কোর্টইয়ার্ড প্রকল্পের নাগালেই পাওয়া যাবে সুপার স্টোর, শিক্ষাপ্রতিষ্ঠান, রেস্তোরাঁ, ব্যাংকসহ প্রয়োজনীয় সবকিছু। এভারকেয়ার হাসপাতাল ও ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি) থেকে মাত্র দুই মিনিটের দূরত্বে অবস্থিত র‍্যাংগস কোর্টইয়ার্ড থেকে সহজেই যাতায়াত করা যাবে নর্থ সাউথ ইউনিভার্সিটি, যমুনা ফিউচার পার্ক, ইউনাইটেড হাসপাতাল এবং গুলশান ২, প্রগতি সরণি ও বারিধারার আশপাশের এলাকায়।

দেশে প্রথমবারের মতো নির্মিত হতে যাওয়া এই ব্র্যান্ডেড স্টুডিও অ্যাপার্টমেন্টগুলোতে থাকছে কমিউনিটি লাউঞ্জ, সুইমিংপুল, আবাসিক চিকিৎসক, ওয়াই–ফাই, হাউজিংসহ আরও কিছু বাড়তি সুবিধা, যেন এ প্রকল্পের বাসিন্দারা বাসার স্বাচ্ছন্দ্যেই উপভোগ করতে পারেন জীবনের সব প্রয়োজন। প্রকল্পটির ভৌত নির্মাণকাজ এরই মধ্যে সমাপ্ত হয়েছে। নির্মিত হয়েছে একটি এক্সপেরিয়েন্স সেন্টার, যা থাকছে সবার জন্য উন্মুক্ত। বিস্তারিত জানা যাবে ১৬৬৭৭ নম্বরে কল করে।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন