default-image

শিক্ষা বিস্তারে অনন্য অবদানের জন্য মরণোত্তর সম্মাননা স্মারকে ভূষিত করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার উচালিয়াপাড়ার কৃতী সন্তান প্রয়াত আশুতোষ চক্রবর্ত্তীকে। আশুতোষ চক্রবর্ত্তীর সন্তান ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তীর হাতে এই সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় (১ ডিসেম্বর) এক অনুষ্ঠানে এ সম্মাননা স্মারক দেওয়া হয়।

সরাইলের অনলাইন নিউজ পোর্টাল ‘পুবের আলো’র প্রথম বর্ষপূর্তিতে আলোর সারথীর উদ্যোগে নির্বাচিত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মানিত করা হয়। মঙ্গলবার ‘পুবের আলো’র কালীকচ্ছ কার্যালয়ে সীমিত পরিসরে এই বর্ষপূর্তি সম্মাননা স্মারক তুলে দেওয়ার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ‘পুবের আলো’র উপদেষ্টা ও সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান মাক্কি, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকা, সরাইলের এএসপি সার্কেল আনিসুর রহমান, থানার ওসি নাজমুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী, ‘পুবের আলো’র সম্পাদক আল আমীন শাহিন, সিইও আরিফুল ইসলাম সুমন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যসচিব মোহাম্মাদ আলী মাস্টার, গুণীজন সংবর্ধনা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক সঞ্জীব ভট্টাচার্য্য, জাতীয় হিন্দু মহাজোট, সরাইল উপজেলা শাখার সভাপতি সুদীপ দত্ত (তনু), মুক্তমঞ্চ সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি নারায়ন চক্রবর্ত্তী এবং কবি, সংবাদ ও সাংস্কৃতিক কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিরা।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সাত বছর ধরে ‘স্বর্গীয় আশুতোষ চক্রবর্ত্তী স্মারক শিক্ষাবৃত্তি’ প্রদান করা হচ্ছে, যা ইতিমধ্যে সরাইলের বিভিন্ন বিদ্যালয়ে পাঁচ শতাধিক মেধাবী ছাত্রছাত্রীদের বিতরণ করা হয়েছে এবং এই শিক্ষাবৃত্তি চলমান থাকবে। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য করুন