বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রথম আলোর পক্ষ থেকে সমঝোতা স্মারকে সই করেন সম্পাদক মতিউর রহমান। অপর পক্ষে সই করেন হাতিল কমপ্লেক্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সেলিম এইচ রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাতিল কমপ্লেক্স লিমিটেডের তিন পরিচালক মাহফুজুর রহমান, মশিউর রহমান ও শফিকুর রহমান এবং ব্যবস্থাপনা প্রশিক্ষণার্থী মাইশা রহমান, প্রথম আলোর ফিচার সম্পাদক সুমনা শারমীন, উপদেষ্টা (বিজ্ঞাপন, সেলস) রশিদুর রহমান সবুর, হেড অব ডিজিটাল বিজনেস এ বি এম জাবেদ সুলতান, প্রশাসন বিভাগের প্রধান উৎপল কুমার চক্রবর্তী ও কালচারাল ইভেন্ট অ্যান্ড স্পেশাল অ্যাফেয়ার্সের সমন্বয়ক কবির বকুল।

হাতিল ফার্নিচার নিবেদিত ‘বড় মঞ্চের তারকা’ অনুষ্ঠানটি প্রতি মঙ্গলবার রাত নয়টায় প্রচারিত হবে। ৫ অক্টোবর প্রথম পর্বে অতিথি থাকবেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ইতিমধ্যে এই আয়োজনের পাঁচটি পর্ব ধারণ করা হয়েছে। বাকি চার পর্বে অতিথি হয়েছেন অভিনেতা ফেরদৌস আহমেদ, অভিনেত্রী নুসরাত ফারিয়া, কণ্ঠশিল্পী তাহসান রহমান খান ও শায়ান চৌধুরী অর্ণব। পর্বগুলো উপস্থাপনা করেছেন অভিনেত্রী পূর্ণিমা। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কবির বকুল।

হাতিল কমপ্লেক্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সেলিম এইচ রহমান বলেন, খবরের ভিন্নতা, বস্তুনিষ্ঠতা, তথ্যের সত্যতা প্রথম আলোকে অনন্য করেছে। যা কিছু ভালো তার সঙ্গে রয়েছে প্রথম আলোপ্রথম আলোর এই ব্র্যান্ড ভ্যালুর সঙ্গে থাকার লক্ষ্য নিয়ে এ আয়োজনে যুক্ত হয়েছে হাতিল। তিনি জানান, দেশে হাতিলের ৭০টি বিক্রয়কেন্দ্র রয়েছে। বৈশ্বিক ব্র্যান্ডে পরিণত হওয়ার প্রত্যাশা নিয়ে হাতিল ভারতে ১৫টি ও ভুটানে ২টি বিক্রয়কেন্দ্র গড়ে তুলেছে।

প্রথম আলো সম্পাদক মতিউর রহমান বলেন, প্রথম আলো ডিজিটাল মাধ্যমে খবর প্রকাশের পাশাপাশি নতুন নতুন নানা আয়োজন করে থাকে। যেসব তারকা এ দেশের সংস্কৃতিকে সীমানার বাইরে নিয়ে যাচ্ছেন, তাঁদের নিয়ে এই আয়োজন করা হয়েছে।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন