বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এই ই-কমার্স সাইটের মাধ্যমে ভোক্তারা দেশের যেকোনো প্রান্ত থেকে সহজেই লাইফবয়, সানসিল্ক, ডাভ, ট্রেসামে, হুইল, রিন, সার্ফ এক্সেল, গ্লো অ্যান্ড লাভলি, পন্ডসসহ ইউনিলিভারের প্রকৃত পণ্য দোরগোড়ায় পেয়ে যাবেন। পণ্য বুঝে পাওয়ার পর মূল্য পরিশোধের পাশাপাশি অনলাইনেও মূল্য পরিশোধ করা যাবে।

কোভিড-১৯ মহামারি দীর্ঘায়িত হওয়ায় ভোক্তাদের জীবনযাত্রা ও স্বাভাবিক চলাচল বাধাগ্রস্ত হচ্ছে। নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে ক্রেতারা অনলাইন বাজারের ওপর আরও বেশি নির্ভরশীল হয়ে পড়েছেন। এ বাস্তবতায় ইউশপবিডি ক্রেতাদের নতুন অভিজ্ঞতা দেবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ভোক্তাদের নিরাপত্তা ও সুবিধার কথা মাথায় রেখে এই অনলাইন প্ল্যাটফর্মে হোমকেয়ার, বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার, ফুড অ্যান্ড বেভারেজ, ওয়াটার পিউরিফায়ারস, স্পেশাল অফার্সসহ বিভিন্ন ক্যাটাগরি সংযুক্ত করা হয়েছে। শুধু তা–ই নয়, এই প্ল্যাটফর্মে ইউনিলিভারের বেশ কিছু আন্তর্জাতিক পণ্যও পাওয়া যাবে। গ্রাহকদের দোরগোড়ায় পণ্য পৌঁছে দেওয়ার ক্ষেত্রে সর্বোচ্চ যত্নের সঙ্গে সব ধরনের স্বাস্থ্যসতর্কতা মেনে চলা হচ্ছে।

এ প্রসঙ্গে ইউনিলিভার বাংলাদেশের বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার বিভাগের বিপণন পরিচালক আফজাল হাসান খান বলেন, ‘ভোক্তাদের সেবা দেওয়া আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার। আমাদের ভোক্তারা এখন তাঁদের সবচেয়ে বিশ্বস্ত ও প্রিয় ব্র্যান্ডের পণ্যগুলো আকর্ষণীয় মূল্যে দ্রুত নিজেদের দোরগোড়ায় পেয়ে যাবেন।’

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরুর আগে ২০১৯ সালের আগস্টে ইউনিলিভারের অভ্যন্তরীণ প্ল্যাটফর্ম হিসেবে চালু করা হয় ‘ইউশপবিডি’। এরপর যখন কোভিড-১৯ মহামারি বাংলাদেশে আঘাত হানে এবং সারা দেশ কঠোর বিধিনিষেধে চলে যায়, তখন ভোক্তাদের জন্য পরীক্ষামূলকভাবে এই প্ল্যাটফর্ম উন্মুক্ত করা হয়। পরবর্তীকালে আরও মানসম্পন্ন ফিচার, সুযোগ-সুবিধাসহ ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে নতুন করে যাত্রা শুরু করে ইউশপবিডি। বাংলাদেশের ঘরে ঘরে পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে ই-কমার্স খাতসংশ্লিষ্ট অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে অংশীদারত্বের মাধ্যমে স্বতন্ত্র ব্র্যান্ড হিসেবে গড়ে উঠতেও ইউশপবিডি প্রতিশ্রুতিবদ্ধ।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন