default-image

রিচমন্ড কানাডা সিটিতে কাঙ্ক্ষিত প্রকৃতির অপরূপ শোভায় শোভিত আধুনিক সব নাগরিক সুবিধাসংবলিত প্লট আছে। রিচমন্ড কানাডা সিটিতে থাকছে নাগরিক সব সুযোগ ও সুবিধা। স্কুল, কলেজ, হাসপাতাল, বিনোদন পার্ক, খেলার মাঠ, মসজিদ, মাদ্রাসা, জিমনেসিয়াম, কনভেনশন সেন্টার, শপিং মল, ব্যাংক-বিমা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শাখা অফিস, সার্বক্ষণিক মনিটরিং ব্যবস্থার জন্য উন্নত মানের সিসিটিভি সারভাইলেন্স, সেফটি ও সিকিউরিটি ব্যবস্থা।

সার্বক্ষণিক ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা, পানি, টেলিফোন ও সর্বাধুনিক সুয়ারেজ সিস্টেমও থাকবে। রিচমন্ড কানাডা সিটি তৈরি করা হয়েছে বিশ্বের অন্যতম উন্নত দেশ কানাডার আধুনিক শহরের অনুকরণে। আবাসন প্রকল্পের সরকারি সব নিয়ম ও নীতি অনুসরণ করে প্রকল্প বাস্তবায়নের কাজ দ্রুত এগিয়ে চলছে।

বিজ্ঞাপন
default-image

আছে সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে সম্পূর্ণ যানজট ও কোলাহলমুক্ত দীর্ঘস্থায়ী প্রশস্ত সড়ক। প্রকল্পের প্রধান সড়ক ১০০ ফুট, অ্যাভিনিউ সড়ক ৮০ ও ৬০ ফুটের এবং সর্বনিম্নœসড়কের প্রশস্ততা হবে ৩০ ফুট। প্রকল্পজুড়ে থাকবে আধুনিক ডিজাইনের নয়নাভিরাম কৃত্রিম লেক, প্রশস্ত ফুটপাত/ওয়াকওয়ে।

এর পাশ দিয়ে থাকবে সবুজে ঘেরা বৃক্ষরাজি। রিচমন্ড কানাডা সিটিতে আগে এলে আগে পাবেন ভিত্তিতে সুলভ মূল্যে ও সহজ কিস্তিতে প্লট বুকিং চলছে। এই প্রজেক্ট ভিজিটের জন্য রয়েছে সার্বক্ষণিক গাড়ির সুবিধা।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন