default-image

দ্য অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফায়েড অ্যাকাউন্ট্যান্টস (এসিসিএ) বাংলাদেশ নতুন সদস্যদের সম্মাননা প্রদান করেছে। স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় গত মঙ্গলবার সন্ধ্যায় অনলাইনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিবছরের মতো এবারও অনুষ্ঠানে ৬৪ জন নতুন এসিসিএ এবং ৩১ জন নতুন এফসিসিএ সদস্যদের এসিসিএ বাংলাদেশ স্বীকৃতি এবং সম্মাননা দিয়েছে। পাশাপাশি এসিসিএ সদস্য অ্যাডভোকেসি অ্যাওয়ার্ড ২০২০ জিতেছেন মোহসেনা খানম।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিলের চেয়ারম্যান ড. মো. হামিদ উল্লাহ ভূঁইয়া। এ ছাড়া এসিসিএ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. এহসানুল হক বাশার, বিশেষ অতিথি ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেডের চেয়ারম্যান মাসুদ খান, গেস্ট অব অনার সামিট কমিউনিকেশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও আরিফ আল ইসলাম, এসিসিএ বাংলাদেশের নতুন এবং বর্তমান সদস্যসহ বিভিন্ন খাতের অতিথিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এফআরসি ওয়ার্কিং গ্রুপে বিশেষ অবদান রাখার জন্য এসিসিএ মেম্বারদের ধন্যবাদ জানানো হয়।

অতিথিরা তাঁদের বক্তব্যে এসিসিএ বাংলাদেশের বিভিন্ন উদ্যোগকে স্বাগত জানান। দেশে দক্ষ প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্ট তৈরি, সিএটি কোয়ালিফিকেশন চালু করাসহ দেশের অর্থনীতিতে এসিসিএর ভূমিকার প্রশংসা করেন। এসিসিএ বাংলাদেশ থেকে সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো. শাফায়াত আলী চয়ন একটি প্রেজেন্টেশন দেন। এ ছাড়া এফআরসির এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ আনোয়ারুল করিম, এসিসিএ বাংলাদেশের লার্নিং পার্টনারসহ উপস্থিত ছিলেন এসিসিএ বাংলাদেশের সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার শাহ ওয়ালিউল মনজুর, এডুকেশন ম্যানেজার প্রমা তাপসী খান, মার্কেটিং ম্যানেজার আব্দুল্লাহ আল হাসান, বিজনেস সার্ভিস ও কমপ্লায়েন্স ম্যানেজার জিএম রাশেদ এবং কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ সৈয়দা সাদিয়া আফরোজও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন