ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা করে পাওয়া ৩ ক্রেতা হলেন ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার দাসবাড়ি গ্রামের মাদ্রাসাশিক্ষক আবুল হাসিম, নাটোরের কাফুরিয়া ইউনিয়নের বিরাহিমপুর জামে মসজিদের ইমাম মো. আবদুর রাজ্জাক ও সিংড়ার ছোটকুঁড়ি উত্তরপাড়ার কৃষক জুয়েল রানা। এর মধ্যে আবুল হাসিম ও আবদুর রাজ্জাকের কাছে ১০ লাখ টাকার চেক ইতিমধ্যে হস্তান্তর করা হয়েছে। জুয়েল রানাসহ অন্যদের টাকাও শিগগির বুঝিয়ে দেওয়া হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

গত সোমবার (১৮ এপ্রিল ২০২২) ফুলবাড়িয়া উপজেলার দেওখোলা বাজারে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর শোরুম মেসার্স মমতাজ ইলেকট্রনিকসে আনুষ্ঠানিকভাবে আবুল হাসিমের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক চিত্রনায়ক আমিন খান। এ সময় উপস্থিত ছিলেন দেওখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ তাজুল ইসলাম, ফুলবাড়িয়া থানার ওসি মোল্লা জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন ও দেওখোলা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সেকান্দার আলী।

default-image

এর আগে ৯ এপ্রিল কানাইখালি ওয়ালটন প্লাজায় পৃথক একটি অনুষ্ঠানে আবদুর রাজ্জাকের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ ও আমিন খান।

আবদুর রাজ্জাক বলেন, ‘পণ্য কেনায় ক্রেতাদের জন্য দেওয়া ওয়ালটনের এসব সুবিধার কথা আগে কিছুই জানতাম না। গ্রামের প্রায় সব ঘরেই ওয়ালটনের ফ্রিজ। তাদের পরামর্শে ডিজাইন ভালো লাগায় এবং কিস্তি সুবিধা থাকায় ওয়ালটনের ফ্রিজ কিনি। ভাগ্য ভালো, একটি ফ্রিজ কিনেই ১০ লাখ টাকা পেয়েছি।’

১০ লাখ টাকা প্রাপ্তির প্রতিক্রিয়ায় আবুল হাসিম বলেন, ওয়ালটন ফ্রিজ কিনে ভাগ্য বদলে গেল। এই টাকা ভবিষ্যতের জন্য জমা রাখব। এভাবে ক্রেতাদের নানান সুবিধা দেওয়ায় ওয়ালটনকে ধন্যবাদ।

ওয়ালটন ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি এবং বিনা মূল্যে ৫ বছরের বিক্রয়োত্তর সেবাসহ সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা আছে।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন