সম্প্রতি নেদারল্যান্ডের কিন্ডারডজেকে বৈদেশিক মুদ্রার এই ইসিএ ঋণ চুক্তি স্বাক্ষর হয়। এট্রাডিয়াসের ক্রেডিট গ্যারান্টির বিপরীতে বাংলাদেশি কোনো বেসরকারি বাংকের আয়োজনে এটি প্রথম ইসিএ ঋণ।

রয়্যাল আইআইচসির প্রধান কার্যালয়ে আয়োজিত ঋণ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান ব্যবসায় কর্মকর্তা শেখ মোহাম্মদ মারুফ ও হেড অব স্ট্রাকচার্ড ফিন্যান্স মাহবুব জামিল। এক্সপোর্ট অ্যান্ড এজেন্সি ফিন্যান্সের ভাইস প্রেসিডেন্ট ক্লাস ভেন ইয়ারসিল এবং কমার্স ব্যাংকের করপোরেট ইন্টারন্যাশনাল রিলেশনশিপ ম্যানেজমেন্ট বিভাগের সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার লরেন্স ভেন কেলার নিজ প্রতিষ্ঠানের পক্ষে ঋণ চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন একেএ এক্সপোর্ট ফিন্যান্স ব্যাংকের এক্সপোর্ট অ্যান্ড এজেন্সি ফিন্যান্সের ভাইস প্রেসিডেন্ট স্টেফান রাজমান, রয়্যাল আইআইচসির ডিরেক্টর সেলস রবার্ট জাপ্পিজ, ডিরেক্টর করপোরেট ফিন্যান্স ও পারসোনাল ফিন্যান্স গুইদু ফিরেট এবং এরিয়া সেলস ডিরেক্টর কিস ডার্কস এমএসসি। এ ছাড়া উপস্থিত ছিলেন এট্রাডিয়াসের সিনিয়র এক্সপোর্ট ক্রেডিট স্পেশ্যালিস্ট দুক দুদক ভেন হিল এবং বিজনেস কানেকশন বিভির ব্যবস্থাপনা পরিচালক এম নাহিদ হাসান। বিজ্ঞপ্তি

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন