আর একসঙ্গে রান্নার জায়গাটি যাতে আরও সুন্দর, গোছানো কিংবা দরকারি সব জিনিসে পরিপূর্ণ হয়ে ওঠে, দুজনের সময়টা কিন্তু হয়ে উঠবে আরও উপভোগ্য। নিজেদের কিচেনকে সুন্দর করে সাজিয়ে নেওয়া এমনই এক অভিনব সুযোগ নিয়ে এসেছে আপনার-আমার পছন্দের মসলার ব্র্যান্ড ‘রাঁধুনী’। এ ভালোবাসা দিবসের মাসে রাঁধুনী শুরু করেছে ‘রাঁধুনী ভালোবাসার কিচেন’ প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় অংশ নেওয়া সেরা পাঁচ দম্পতি রাঁধুনীর সৌজন্যে নিজেদের রান্নাঘরটিকে সুন্দর করে সাজিয়ে নিতে পারবেন। রান্নাবান্না যাঁদের পছন্দের কাজ, কিচেন যাঁদের পছন্দের জায়গা, তাঁদের জন্য এটি কিন্তু চমৎকার একটি অফার, তাই না? কিচেন সাজিয়ে নেওয়ার সুযোগ পেতে কী করতে হবে? তেমন কিছুই না। রাঁধুনীর ফেসবুক পেজেই পাবেন বিস্তারিত। কিংবা সরাসরি www.radhunivalobasharkitchen.com ভিজিট করে প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করুন।

স্ত্রী কিংবা স্বামী যেকোনো একজন রেজিস্ট্রেশন করে প্রয়োজনীয় তথ্য আর প্রশ্নের উত্তরগুলো দিন। এরপর নিজেদের বর্তমান রান্নাঘরের ছবি এবং আপনার ও আপনার স্বামী/স্ত্রীর সঙ্গে রান্নাঘরে রান্না করার সুন্দর মুহূর্তের ছবি বা ভিডিও আপলোড করুন। ছবির ক্ষেত্রে সর্বোচ্চ ১০ মেগাবাইট এবং ভিডিওর ক্ষেত্রে সর্বোচ্চ ১২০ মেগাবাইট ফাইল আপলোড করা যাবে। এরপর পাঠানো সাবমিশনের ভেতর রাঁধুনীর বিচারে সবচেয়ে সুন্দর ছবি বা ভিডিওদাতা পাঁচ দম্পতি পাবেন রান্নাঘরকে নতুনভাবে সাজিয়ে নেওয়ার সুযোগ।

‘রাঁধুনী ভালোবাসার কিচেন কনটেস্টে’ অংশ নেওয়ার শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারি।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন