default-image

জেসিআই (জুনিয়র চেম্বার ইন্টারনাল) ঢাকা উত্তর ২০২১ সালের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ফাতেমা আক্তার। আবদুল মালেক তুষার হয়েছেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি)। আর ইমরান কাদির জেসিআই ঢাকা উত্তরের ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট (আইপিএলপি) হবেন। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে সাধারণ সভায় এই নতুন কমিটি ঘোষণা করা হয়।

বোর্ডের অন্য সদস্যরা হলেন রায়হাতুল জান্নাহ তাবিন (ভাইস প্রেসিডেন্ট), শাখাওয়াত হোসেন (ভাইস প্রেসিডেন্ট), রাতুল দেব (সেক্রেটারি জেনারেল), শফাক হুসেন (ট্রেজারার), নাহিদা আক্তার (সাধারণ আইনি কাউন্সেলর) ও স্থানীয় পরিচালকেরা হলেন মো. জিয়াউল হক, মো. রাজিব হোসেন, হিমেল তারেক, হাদিয়া চৌধুরী ও সরিফ নীর।

বিজ্ঞাপন
default-image

জেসিআই একটি অলাভজনক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা, যা ১৮ থেকে ৪০ বছর বয়সের আইকনদের সমাজে সমন্বিত করে। জেসিআইয়ের সদর দপ্তর মার্কিন যুক্তরাষ্ট্রের মিজৌরিতে সেন্ট লুইসে অবস্থিত। জেসিআইয়ের ১২০টির বেশি দেশে সদস্য রয়েছে। বাংলাদেশে জেসিআই স্থানীয় ১৪টি লোকাল চ্যাপ্টার নিয়ে কাজ করছে।

জেসিআই ঢাকা উত্তর এর একটি বিশেষ চ্যাপ্টার। জেসিআই ঢাকা উত্তর কিছু সিগনেচার ইভেন্ট ও প্রচারণা শুরু করেছে, যেমন প্রি-বাজেট আলোচনা, অ্যালাইক ইয়োরসেলফ ও সাইবার সুরক্ষা সচেতনতা। এগুলো প্রশংসিত হয়েছে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন