default-image

বাংলাদেশের বাজারে যুক্ত হয়েছে নতুন আরেকটি মোটসাইকেল ব্র্যান্ড ‘জোনটেস’। মোটোটেক ইন্ডাস্ট্রি প্রথমবারের মতো জোনটেস ব্র্যান্ডের চারটি মডেলের মোটরসাইকেল বাজারে এনেছে।

মোটোটেক ইন্ডাস্ট্রির আমদানি করা জোনটেসের মোটরসাইকেলগুলো বাজারজাত করবে মোটো সলিউশন বিডি লিমিটেড। গত শনিবার এক অনুষ্ঠানের মাধ্যমে মোটরসাইকেলের এই ব্র্যান্ডের যাত্রা শুরু হয়। জোনটেস জেড-টি ১৫৫-জি ১ মডেলের বাজারমূল্য ৩ লাখ ৮৯ হাজার, জেডটি ১৫৫-ইউ মডেল ৩ লাখ ৪৯ হাজার, জেডটি ১৫৫-ইউ ১ মডেল ৩ লাখ ৭৯ হাজার, জেডটি ১৫৫-জেড২ ৩ লাখ ৪৯ হাজার টাকা। মোটরসাইকেলগুলো ৫টি ভিন্ন রঙে পাওয়া যাবে।

বিজ্ঞাপন

মোটো সলিউশনের বিপণন বিভাগের প্রধান নাসিফ আহমেদ বলেন, যাঁরা অ্যাডভেঞ্চার প্রিয় এবং নিজেদের ব্যক্তিত্বের প্রভাব ফেলতে পছন্দ করেন, এমন রাইডারদের জন্য জোনটেস। প্রযুক্তিগতভাবে উন্নত মোটরসাইকেলগুলো রাইডারদের মাথা ঘুরিয়ে দিতে সক্ষম।

একক সিলিন্ডার, চারটি ভালভ, ওয়াটার কুলার, নিকেল সিলিকন কার্বাইড আবৃত সিলিন্ডারের সঙ্গে মোটরসাইকেলগুলোতে যুক্ত হয়েছে চাবিহীন ট্রান্সপন্ডার ইগনিশন এবং স্টিয়ারিং লকের মতো ফিচার। মোটরসাইকেলগুলোর সামনের প্রান্তে পাঁচটি এলইডি হেডল্যাম্প, এলইডি টেল এবং পজিশন ল্যাম্প স্টাইল। স্মার্ট পাওয়ারের ১৫৫ সিসির ইঞ্জিন রয়েছে বাইকটিতে।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন