default-image

দ্বিতীয় মেয়াদে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হলেন এম. রিয়াজুল করিম। এবার তাঁকে তিন বছরের জন্য নিয়োগ দিয়েছে ব্যাংকটির পরিচালনা পর্ষদ। এম. রিয়াজুল করিম ২০১৮ সালের ২৩ এপ্রিল থেকে প্রিমিয়ার ব্যাংকের শীর্ষ পদের এই দায়িত্ব পালন করে আসছেন।

এম. রিয়াজুল করিম ১৯৮৪ সালে ন্যাশনাল ব্যাংকে যোগ দিয়ে কর্মজীবন শুরু করেন। প্রিমিয়ার ব্যাংকে যোগদানের আগে তিনি প্রাইম ব্যাংকের এএমডি হিসেবে কর্মরত ছিলেন। দীর্ঘ ৩৬ বছরের ব্যাংকিং জীবনে এম. রিয়াজুল করিম ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক এবং প্রিমিয়ার ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন।

বিজ্ঞাপন

এম. রিয়াজুল করিম ব্রাঞ্চ ব্যাংকিং অভিজ্ঞতার পাশাপাশি দীর্ঘ ১৭ বছর প্রাইম ব্যাংকে কর্মরত অবস্থায় সিএফও, সিআরও, সিবিওর মতো বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি দেশে–বিদেশে বিভিন্ন ট্রেনিং, সেমিনার ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্নকারী এম. রিয়াজুল করিম দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) সম্মানিত ফেলো। বিজ্ঞপ্তি

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন