গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সদর দপ্তরে সম্প্রতি নতুন মডেলের প্রিন্টার এবং মাদারবোর্ড প্ল্যান্টের দ্বিতীয় ইউনিট উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম মুর্শেদ। আরও উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের উপব্যবস্থাপনা পরিচালক হুমায়ূন কবীর ও আলমগীর আলম সরকার, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের উপব্যবস্থাপনা পরিচালক লিয়াকত আলী ভূঁইয়া, নির্বাহী পরিচালক আজিজুল হাকিম ও জিনাত হাকিম প্রমুখ। ওয়ালটনের পাঠানো সংবাদ সম্মেলনে বিষয়টি জানানো হয়।

লিয়াকত আলী ভুঁইয়া জানান, ওয়ালটনের নতুন দুই মডেলের প্রিন্টার হচ্ছে—প্রিন্টন পিএমএফ ২২ এবং প্রিন্টন পিএস ২২। প্রিন্টের পাশাপাশি স্ক্যান ও ফটোকপির সুবিধাযুক্ত পিএমএফ ২২ মডেলটির মূল্য ১৬ হাজার ৭৫০ টাকা। আর শুধু প্রিন্টের সুবিধার পিএস ২২ মডেলের দাম ১১ হাজার ৭৫০ টাকা। এ ছাড়া প্রিন্টারগুলোয় ব্যবহারের জন্য নির্দিষ্ট মডেলের টোনার বাজারে এনেছে ওয়ালটন। ১ হাজার ৯৮৫ টাকা মূল্যের টিএনআর ১৬ মডেলের টোনার ওয়ালটনের ২টি প্রিন্টারেই ব্যবহার করা যাবে। এ ছাড়াও টোনারের রিফিল ৬৫ গ্রামের কিট পাওয়া যাচ্ছে। দাম ৬৫০ টাকা।