বিজ্ঞাপন
বিজ্ঞাপন

‘মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড’ কার্ডহোল্ডাররা ওয়েলকাম অন-বোর্ড প্যাকেজে পাবেন বিউটি সেলুন, জুয়েলারি শপ, ই-কমার্স পোর্টাল, গ্রোসারি, পোশাকের দোকান ইত্যাদিতে এক্সক্লুসিভ সুবিধা। সুবিধাগুলোর মধ্যে আরও থাকছে বিশেষ ক্যাশব্যাক অফার, দ্বিগুণ রিওয়ার্ড পয়েন্ট পাওয়ার সুযোগ, বলাকা লাউঞ্জে প্রবেশের সুবিধা, প্রায়োরিটি পাস লাউঞ্জে সঙ্গীসহ সাতটি ভিজিট সুবিধা এবং বিনা মূল্যে দুটি সাপ্লিমেন্টারি কার্ড।

এক ভার্চ্যুয়াল অনুষ্ঠানে মাস্টারকার্ড চালুর করার ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন বলেন, নারীদের জন্য, বিশেষ করে যাঁরা তাঁদের ব্যক্তিগত ও পেশাগত ক্যারিয়ারে সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছেন, তাঁদের জন্য যৌথ উদ্যোগে প্রথমবারের মতো ‘মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড’ চালু করতে পেরে ব্র্যাক ব্যাংক গর্বিত।

মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, বৈশ্বিক চিন্তাধারায় নতুনত্ব আনতে মাস্টারকার্ড প্রতিশ্রুতিবদ্ধ। তাই কর্মসূচি ও পার্টনারশিপের মধ্য দিয়ে মাস্টারকার্ড নারীর সম্ভাবনা উন্মুক্ত করতে নিত্যনতুন চিন্তাভাবনা নিয়ে কাজ করে। ব্র্যাক ব্যাংকের সঙ্গে মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড চালু করা সে রকমই একটি পদক্ষেপ। বিজ্ঞপ্তি

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন