default-image

জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারিতেও ব্যাংকের অগ্রগতিতে অবদান রাখায় সেরা ২০ জন কর্মীকে পুরস্কৃত করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। ডিপোজিট সংগ্রহে ১০, রিকভারিতে ৮ এবং অন্যান্য বিভাগের আরও দুজনকে এই পুরস্কার দেওয়া হয়।

গত বৃহস্পতিবার (২৪ মার্চ) রাজধানীর গুলশান হেড অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুপ্রেরণাদায়ী এই পুরস্কার তুলে দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। এই সময় তিনি বলেন, ব্যাংকের সব কর্মীই সেরা। তারপরও সবার মধ্যে প্রতিযোগিতার আবহ তৈরি করতে প্রতীকী এই পুরস্কার দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, কর্মীদের নিরলস পরিশ্রমের কারণেই পদ্মা ব্যাংক শতভাগ ডিজিটালাইজড হতে চলেছে। এহসান খসরু কর্মীদের গ্রাহক সেবার মানোন্নয়নসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন, সিএফও মো. শরিফুল ইসলাম, এসইভিপি ল অ্যান্ড রিকভারি ফিরোজ আলম, রিটেল ব্যাংকিং অ্যান্ড এসএমই বিজনেস হেড খন্দকার জীবানুর রহমানসহ বিভিন্ন শাখার ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন