default-image

বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পরিসংখ্যান ক্যাডার অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিবিএসের উপমহাপরিচালক ঘোষ সুবব্রত । সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় নির্বাচিত হয়েছেন বিবিএসের উপপরিচালক মহিউদ্দিন আহমেদ। গত শনিবার রাজধানী আগারগাঁওয়ের বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (বিবিএস) মিলনায়তনে বিসিএস (পরিসংখ্যান) ক্যাডার অ্যাসোসিয়েশনের সাধারণ নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ভোটাররা সরাসরি ভোটদানের পাশাপাশি প্রথমবারের মতো অনলাইনেও ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনের মাধ্যমে ২১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

কমিটির সহসভাপতি পদে আমজাদ হোসেন ও রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোবারক হোসেন ও আরিফ হোসেন নির্বাচিত হন। এ ছাড়া সাংগঠনিক সম্পাদক পদে নাজমুল হক, অর্থ সম্পাদক হয়েছেন মোহাম্মদ সেলিম সরকার। সহসাংগঠনিক সম্পাদক পদে নয়ন কান্তি রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন মোহাম্মদ কামাল হোসেন।

এ ছাড়া দপ্তর ও আইনবিষয়ক সম্পাদক স্বপন কুমার, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক পদে মুহাম্মদ আরিফুল ইসলাম, শিক্ষা, সংস্কৃতি ও গবেষণা সম্পাদক হয়েছেন আকলিমা খাতুন। নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন জাহিদ হাসান, সালমা হাসনায়েন, মো. গোলাম মোস্তফা, প্রণব পাল, রেশমা জেসমিন, নাঈমা রহমান, ফারহানা সুলতানা ও মো. আবদুর রাজ্জাক।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন