default-image

পূবালী ব্যাংক লিমিটেডের অঞ্চল ও করপোরেট শাখাপ্রধানদের প্রথম সম্মেলন-২০২১ ভার্চ্যুয়ালি সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ায় দেখা দিয়েছে স্বাস্থ্যসংকট এবং বিরূপ প্রভাব পড়ছে অর্থনীতিতে। বর্তমান সংকটকালে ও পরবর্তী সময়ে ব্যাংকিং ব্যবস্থাকে সুষ্ঠু ও গতিশীল রাখার লক্ষ্যে সব আঞ্চলিক ব্যবস্থাপক, করপোরেট শাখা ব্যবস্থাপক এবং সব বিভাগ প্রধান ও নির্বাহীদের অংশগ্রহণে ভার্চ্যুয়াল কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান।

কনফারেন্সে বিশেষ অতিথি হিসেবে ভার্চ্যুয়াল সংযুক্ত ছিলেন পরিচালনা পর্ষদের পরিচালক এম কবিরুজ্জামান ইয়াকুব, কনফারেন্সে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল হালিম চৌধুরী। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আলী ভার্চ্যুয়াল কনফারেন্সে সংযুক্ত ছিলেন। এ সময় সাধারণ সেবা ও উন্নয়ন বিভাগের মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মনজুরুর রহমান বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ ব্যাংক ও নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠানের নিয়মনীতি মেনে চলার মাধ্যমে ব্যাংকিং পরিচালনার জন্য নির্দেশ প্রদান করেন। ব্যাংকিং নীতিমালার যেন কোনো ধরনের ব্যত্যয় না ঘটে, এ দিকটায় বিশেষ দৃষ্টি দেওয়ার জন্য তিনি আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল হালিম চৌধুরী করোনাভাইরাসের কারণে সৃষ্ট বৈশ্বিক মহামারিতে অর্থনৈতিক কার্যক্রমে গতি ফেরাতে ব্যাংকিং খাতের প্রয়োজনের ওপর গুরুত্বারোপ করেন। তিনি করোনা সংকটের মধ্যেও ঝুঁকি নিয়ে কাজ করায় পূবালী ব্যাংকের দক্ষ ও অভিজ্ঞ মানবসম্পদকে ধন্যবাদ জানান। সবাই মিলে সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করার মাধ্যমে পরিস্থিতি মোকাবিলার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

কনফারেন্সে ব্যবসায়িক অর্জন ও বিশ্লেষণ এবং করোনা সংকট মোকাবিলায় করণীয় বিষয়ে তুলে ধরেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আলী।

সম্মেলনে ২০২১ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন