বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ড্যান ফুডস লিমিটেডের হেড অব মার্কেটিং শাহীদ বিন সারোয়ার ড্যান ফুডস প্রিমিয়াম লাচ্ছা সেমাই সম্পর্কে বলেন, ড্যান ফুডসের সব পণ্য প্রস্তুত করা হয় কঠোর মান নিয়ন্ত্রণের মাধ্যমে। লাচ্ছা সেমাইয়ের ক্ষেত্রেও একই সতর্কতা গ্রহণ করা হয়েছে। তাই স্বাস্থ্যসচেতন ক্রেতা আনন্দের সঙ্গে নিশ্চিন্ত থেকে উপভোগ করতে পারবেন লাচ্ছা সেমাই।

লাচ্ছা তৈরির একটি গুরুত্বপূর্ণ উপাদান ফ্যাট। ড্যান ফুডসের প্রিমিয়াম লাচ্ছা সেমাই তৈরিতে ব্যবহৃত হয়েছে নন-হাইড্রোজেনাটেড ফ্যাট। ট্রান্স ফ্যাটের ব্যবহার করা হয়েছে মাত্র ২ শতাংশ। ক্রেতাদের সেরা স্বাদের সন্ধান দিতে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের বাদাম যেমন কাজু, আমন্ড এবং কিশমিশ। ড্যান ফুডস প্রিমিয়াম লাচ্ছা সেমাই পাওয়া যাচ্ছে ২৫০ গ্রামের আকর্ষণীয় একটি প্যাকেটে, যার বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০ টাকা।

default-image

তীব্র দাবদাহের এ সময়ে ড্যান ফুডস আরও নিয়ে এসেছে ব্রিজ নামে সফট ড্রিংক পাউডার। লেবু ও কমলা এ দুটি ফলের স্বাদে পাওয়া যাবে এটি। পণ্যটি সম্পর্কে শাহীদ বিন সারোয়ার জানান, সফট ড্রিংক পাউডার ব্রিজ ছয়টি ভিটামিন ও মিনারেলসমৃদ্ধ। এটি প্রচণ্ড গরমে সতেজ থাকতে সাহায্য করবে। নতুন এ সফট ড্রিংক পাউডার ব্রিজ পাওয়া যাবে এপ্রিলের শুরুতে আকর্ষণীয় তিনটি সাইজে, ৫০০ গ্রাম জার, ২৫০ গ্রাম বক্স এবং ২০ গ্রামের স্যাশেতে।

উল্লেখ্য, ড্যান ফুডস লিমিটেড হলো ড্যানকেক এ/এস, ডেনমার্ক ও পান্ডুঘর লিমিটেডের একটি যৌথ উদ্যোগ, ২০১৫ সালে বাংলাদেশে যার পূর্ণ কার্যক্রম শুরু হয়।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন