default-image

ইউনাইটেড গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইউনাইটেড লুব অয়েল লিমিটেড বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে আর্ন্তজাতিক মানের পেট্রোনাস লুব্রিকেন্টস।

মালয়েশিয়ার ন্যাশনাল অয়েল করপোরেশনের অঙ্গসংগঠন পেট্রোনাস লুব্রিকেন্টস ইন্টারন্যাশনাল বিশ্বব্যাপী এই লুব্রিকেন্টস প্রস্তুত ও বিপণন করছে।

ক্রমাগত গুণগত মান ও প্রযুক্তিগত উন্নয়ন নিশ্চিত করতে ১০০ বছরের বেশি অভিজ্ঞতা নিয়ে ইতালির তুরিনে প্রতিষ্ঠিত হয়েছে পেট্রোনাস রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টার। ইঞ্জিন ও ব্যবহারের ভিন্নতা অনুযায়ী দক্ষ পেট্রোনাস রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট টিম উদ্ভাবন করেছে ভিন্ন ভিন্ন টেকনলোজির লুব্রিকেন্টস।

বিজ্ঞাপন

ফরমুলা ওয়ান ও মোটো জিপির মতো ওয়ার্ল্ড চ্যাম্পিয়ানশিপ রেসিং প্রতিযোগিতায় ব্যবহৃত হচ্ছে পেট্রোনাস লুব্রিকেন্টস। লুইস হ্যামিল্টন মার্সিডিজ এএমজি পেট্রোনাস টিম ফরমুলা ওয়ান কার রেসিং প্রতিযোগিতায় একটানা সাত বছর বিশ্ব চ্যাম্পিয়ন। তা ছাড়া ফ্রাঙ্কো মরবিডেল্লি, মরফি, ফ্যাবিওসহ পেট্রোনাস এস আর টি টিম মোটো জিপিতে দাপটের সঙ্গে এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশের যেকোনো প্রান্তে এখন হাতের নাগালেই পাওয়া যাচ্ছে পেট্রোনাস লুব্রিকেন্টস। পেট্রোনাস ব্র্যান্ড সম্পর্কে সম্যক ধারণা, বিক্রয়-বিপণন কার্যক্রমের প্রসার ও সর্বোপরি ভোক্তার সন্তুষ্টি নিশ্চিত করার জন্য ইউনাইটেড লুব অয়েল লিমিটেড ইতিমধ্যে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে। বিস্তারিত জানতে চোখ রাখুন পেট্রোনাস বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে https://www.facebook.com/petronasbangladesh অথবা কল করুন + 09666700900 হটলাইন নম্বরে। বিজ্ঞপ্তি

মন্তব্য পড়ুন 0