বিজ্ঞাপন
বিজ্ঞাপন

হ্যাফলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

এতে জানানো হয়েছে, প্রতিষ্ঠানটি বর্তমানে বাংলাদেশে ডিজিটাল লক বা নিরাপত্তাব্যবস্থা, বার্নার ও কুকার হুড, মাইক্রোওয়েভ ওভেন, বৈদ্যুতিক ওভেন, ডিপ ফ্রাইয়ার, বেকিং, গ্রিলিং ও বারবিকিউর বিভিন্ন সরঞ্জাম, স্লাইডিং ফোল্ডিংসহ এ ধরনের নানা পণ্য বাজারজাত করছে। এসব পণ্য বাজারজাতকরণে ইতিমধ্যে সারা দেশে তাদের ডিলার বা পরিবেশক সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪০।

হ্যাফলে বাংলাদেশের স্টোর ম্যানেজার ফখরুল আমিন বলেন, ভোক্তাদের চাহিদা বিবেচনায় নিয়েই নিত্যনতুন পণ্য আনা হচ্ছে। ফলে প্রিমিয়াম রান্নাঘর গড়ে তোলা ও বাড়ির সাজসজ্জায় বিশ্বমানের উপকরণের একটি ওয়ান-স্টপ সেন্টার বা এক জায়গায় সব পণ্য পাওয়ার অন্যতম এক ব্র্যান্ড হয়ে উঠেছে হ্যাফলে। তিনি আরও বলেন, ভোক্তারা তাঁদের প্রয়োজন অনুযায়ী হ্যাফলের পণ্য কিনে রান্নাঘরে ফিট করার জন্য স্টোরেজের একটি অংশ বা বসার ঘরে সুন্দর পার্টিশন দিতে কিংবা এমনকি ওয়ার্ডরোবের একটি অংশও সাজিয়ে তুলতে পারেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হ্যাফলের স্টেনলেস স্টিল দিয়ে তৈরি আধুনিক বার্নার ও কুকার হুড ব্যবহার করে রান্নাঘর পরিষ্কার ও ধোঁয়ামুক্ত রাখা যায়। এগুলোয় কম সময়ে রান্না করা যায়, খাবারের মানও বজায় থাকে। কারণ, হ্যাফলের বার্নার ও কুকার হুড সব রকমের রান্নার পাত্রে সমানভাবে তাপ দেয়।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন