default-image

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশের (বিসিবিএল) স্থানান্তরিত নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার উত্তরায় ক্লাবের চারতলা ভবনের উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বেসরকারি ব্যাংকের প্রধান নির্বাহীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের (এবিবি) চেয়ারম্যান এবং ইস্টার্ণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখার। বিশেষ অতিথি ছিলেন এনআরবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মামুন মাহমুদ শাহ।

আলী রেজা ইফতেখার বলেন, ‘কিছু কিছু ব্যক্তির অসৎ কার্যক্রমের জন্য ব্যাংকারদের বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়। এটা ব্যতিক্রম। তবে আমাদের পেশাদার হতে হবে। নিজেকে ব্র্যান্ডিং করতে হবে। মনে রাখতে হবে ব্যক্তিগত স্বার্থ উদ্ধারের জন্য আমরা কাজ করছি না।’

বিজ্ঞাপন

সার্কভুক্ত কোনো দেশের এ ধরনের সংগঠন থাকলে তার সঙ্গে সংযোগ বাড়ানোর ওপর জোর দেন আলী রেজা। এ ছাড়া ক্লাবের সদস্যদের জন্য ইস্টার্ণ ব্যাংকের পক্ষ থেকে একটি লাইব্রেরি করে দেওয়ার ঘোষণা দেন তিনি।

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশের সভাপতি আবু জাফর শামসুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন নির্বাহী কমিটির সিনিয়র সহসভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক রাশেদ আকতার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফকির, ব্র্যান্ড অ্যান্ড মিডিয়া সেক্রেটারি তারেক উদ্দিন প্রমুখ।

ক্লাবের হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানে ব্যাংকার্স ক্লাব তাদের নিজস্ব মিউজিক্যাল ব্যান্ড ‘বিসিবিএল বিটস’-এর আনুষ্ঠানিক ঘোষণা দেন।

২০১৮ সালের ১০ জানুয়ারি ২২ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে বিসিবিএল। একই বছরের ১০ জুলাই জয়েন্ট স্টক কোম্পানির নিবন্ধন নেয় ক্লাবটি। বর্তমানে ক্লাবের সদস্যসংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২০০। বেসরকারি ব্যাংক ছাড়াও বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তারাও এ ক্লাবের সদস্য। বিজ্ঞপ্তি

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন