default-image

প্রথমবারের মতো ব্রোকারেজ হাউস আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেডের একটি শাখা বসেছে ভোলায়। আজ বুধবার ভোলার চকবাজারে চালু হয়েছে একটি ‘ডিজিটাল বুথ’। এর মাধ্যমে স্থানীয়, প্রবাসী ও বিদেশি বিনিয়োগকারীদের শেয়ারবাজারে বিনিয়োগে আগ্রহ দেখাবে। পাশাপাশি ক্যাপিটেল মার্কেট সম্পর্কে তৃণমূলের মানুষ জানবে ও বিনিয়োগ করতে উৎসাহিত হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ভোলার বুথের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম স্টকএক্সচেঞ্জের পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন এফসিএমএ।

মোহাম্মদ মহিউদ্দিন বলেন, দেশের অভ্যন্তরে ঢাকা-চট্টগ্রামের বাইরে ভোলায় প্রথম 'ডিজিটাল বুথ' খুলল আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেড।

অনুষ্ঠানে বক্তব্য দেন ভোলা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ওমর ফারুক। এ সময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম এরিয়ার আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেডের জ্যেষ্ঠ ব্যবস্থাপক আবু সাঈদ, সেগুনবাগিচা শাখার ইনচার্জ মো. নিয়াজ উদ্দিন, মাইজদির শাখাপ্রধান মো. আনায়ুর ইসলাম। জ্যেষ্ঠ এক্সিকিউটিভ ফরিদুর রহমান, সাইফুল ইসলাম, বিজনেস প্রশাসন আবদুল্লাহ আল মামুন, ভোলা ডিজিটাল বুথের ইনচার্জ জসিম উদ্দিন আহমেদ প্রমুখ।

বিজ্ঞাপন
করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন