default-image

১৯৯৫ সালে যাত্রা শুরু করে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল)। বর্তমানে এটি বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় জ্বালানি প্রকৌশল প্রতিষ্ঠান। ইপিজিএলের মূলমন্ত্র হলো, ‘এনার্জি ওয়ার্কস ওয়ান্ডার্স।’ অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে জ্বালানির এ বিস্ময়ের মাধ্যমে মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতিবদ্ধ। উন্নত সেবা ও গুণগত মানের পণ্যের মাধ্যমে এ লক্ষ্য অর্জন করাই ইপিজিএলের মূল লক্ষ্য। তাই এনার্জিপ্যাক ২০১৩ সালে লিফটসঅল নামে নতুন একটি ব্র্যান্ড তৈরি করে এলিভেটর বাজারে প্রবেশ করে।

লিফটসঅল এনার্জিপ্যাকের নিজস্ব একটি ব্র্যান্ড। ব্র্যান্ডটি চীনের শীর্ষ এলিভেটর নির্মাণ প্রতিষ্ঠান ডিএনডিটির সঙ্গে যৌথ অংশীদারত্বে কাজ করে। মানুষের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে লিফটসঅলের নির্ভরযোগ্য, শক্তিশালী ও বিভিন্ন ধরনের এলিভেটর রয়েছে। প্রতিষ্ঠানটির হাসপাতাল, গাড়ি, কার্গো, প্যানোরামিক ও এসকেলেটর এলিভেটর রয়েছে।

বিজ্ঞাপন

লিফটসঅলের এলিভেটরগুলো উচ্চ গুণগত মানসম্পন্ন কারিগরি ও ইঞ্জিনিয়ারিং দক্ষতা দিয়ে তৈরি ও পরীক্ষিত। এলিভেটরের গুণগত মান নিশ্চিতে প্রয়োজনীয় সব সনদ রয়েছে প্রতিষ্ঠানটির। ক্রেতারা তাঁদের পছন্দ ও ইচ্ছানুযায়ী লিফটসঅল ব্র্যান্ডের যেকোনো ডিজাইনের এলিভেটর বেছে নিতে পারবেন।

বিক্রয়োত্তর সেবা প্রদানের ক্ষেত্রে এনার্জিপ্যাকের সুনাম রয়েছে, লিফটসঅলও এর ব্যতিক্রম নয়। অভিজ্ঞ প্রকৌশলী ও কারিগরি জ্ঞানসম্পন্ন কর্মী দল ক্রেতাদের সেবা প্রদানের জন্য সব সময় প্রস্তুত থাকে। সারা দেশে তাৎক্ষণিক সেবা প্রদান করে লিফটসঅল। এ ক্ষেত্রে গ্রাহকদের চাহিদাই অগ্রাধিকার পায়।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন