default-image

শুরু হলো মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮। বরাবরের মতো এই সিজনেও ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। সিজন-৮-এ মার্সেল ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কিনলে ক্রেতাদের জন্য রয়েছে নতুন ফ্রিজ, টিভি, এসি ও হোম অ্যাপ্লায়েন্স ফ্রি পাওয়ার সুযোগ। রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার।

সম্প্রতি রাজধানীতে মার্সেল করপোরেট অফিসে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮-এর ডিক্লারেশন প্রোগ্রামে এসব সুবিধা ঘোষণা করা হয়। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ক্রেতারা এসব সুবিধা পাবেন।

ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির উপব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেতা আমিন খান ও হেড অব সেলস সাখাওয়াৎ হোসেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নির্বাহী পরিচালক মো. ফিরোজ আলম। এ সময় আরও উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক মোহাম্মদ রায়হান, আরিফুল আম্বিয়া ও ফ্রিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আনিসুর রহমান মল্লিক, সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, হোম অ্যাপ্লায়েন্সের সিইও আল ইমরান, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন ও ফারুক আজম, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৮-এ ক্রেতারা দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কেনার পর পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করবেন। এরপর মার্সেলের কাছ থেকে ফিরতি এসএমএসের মাধ্যমে ক্রেতারা ফ্রি পেতে পারেন মার্সেল ব্র্যান্ডেরই আরেকটি নতুন ফ্রিজ, টিভি, এসি কিংবা হোম অ্যাপ্লায়েন্সেস। এ ছাড়া সব ক্রেতার জন্য রয়েছে আকর্ষণীয় অঙ্কের নিশ্চিত ক্যাশ ভাউচার।

মার্সেল হোম অ্যাপ্লায়েন্সের সিইও আল ইমরান বলেন, বাজারে রয়েছে মার্সেলের ৪ মডেলের টপ লোড অটোমেটিক ও ম্যানুয়াল ওয়াশিং মেশিন। এগুলোর দাম ৬ হাজার ৯০০ টাকা থেকে ২২ হাজার টাকা। এ ছাড়া ক্রেতারা মার্সেলের মাইক্রোওয়েভ ওভেন পাচ্ছেন ১৭ হাজার ৬০০ টাকায়।

আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় ৭৪টি সার্ভিস সেন্টার রয়েছে মার্সেলের। বিজ্ঞপ্তি

মন্তব্য পড়ুন 0