default-image

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড ও ‘এক্সট্রা’র মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এক্সট্রা দেশের ‘প্রথম’ পারসোনালাইজড ডিজিটাল গিফটিং ইকোসিস্টেম ও রিওয়ার্ড প্ল্যাটফর্ম। গত রোববার রাজধানীর গুলশানে মিডল্যান্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, এই চুক্তি স্বাক্ষরের ফলে মিডল্যান্ড ব্যাংকের গ্রাহকেরা এক্সট্রা ডিজিটাল গিফটিং ইকোসিস্টেম থেকে এমডিবি মোবাইল অ্যাপ ‘মিডল্যান্ড অনলাইন’–এর মাধ্যমে প্রিয়জনকে গিফট ভাউচার কোড দিতে পারবেন। এর মাধ্যমে ব্যাংকের গ্রাহকেরা দেশের স্বনামধন্য বিভিন্ন মার্চেন্ট পয়েন্টস থেকে সমমূল্যে পছন্দমতো পণ্য নিতে পারবেন। এ ছাড়া ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা মিডল্যান্ড অনলাইনের মাধ্যমে তাঁদের কার্ডে জমা থাকা রিওয়ার্ড পয়েন্ট ৫০+ এক্সট্রা মার্চেন্টস পয়েন্টস থেকে গিফট ভাউচার কোডের মাধ্যমে অবমুক্ত করতে পারবেন।

বিজ্ঞাপন

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান, এক্সট্রার প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মঞ্জুরুল আলম মামুন ও ব্যাংকের হেড অব আইটি অ্যান্ড সিটিও নাজমুল হুদা সরকার উপস্থিত ছিলেন। নিজ নিজ প্রাতষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন মিডল্যান্ড ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মো. রীদওয়ানুল হক ও এক্সট্রার ব্যবস্থাপক, সেলস অ্যান্ড মার্কেটিং এসএম রিফাত শাহরিয়ার। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের হেড অব কার্ডস আবেদ-উর-রাহমান।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন