বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাফর ইকবাল বলেন, প্রযুক্তিগত দিক থেকে অন্য অনেক দেশের চেয়ে আমাদের দেশের মেয়েরা এগিয়ে আছেন। তাঁদের আরও বেশি সুযোগ দিতে পারলে আমরা আরও অনেক বেশি সফল মানুষের দেখা পাব।

শেভেনিং স্কলার রুহিনা তাসকিন বলেন, যেকোনো স্কলারশিপের জন্য পেছনে অনেক পরিশ্রম থাকে। নেটওয়ার্কিং বা এর মাধ্যমে তথ্য পাওয়া এবং সেই তথ্যকে কাজে লাগিয়ে জীবনের সুযোগ বের করা অনেক চ্যালেঞ্জ। GWopportunities. org এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মেয়েদের তথ্যের প্রাপ্তি সহজ করা হয়েছে।

ঊর্মি গ্রুপের পরিচালক শামারুখ ফখরুদ্দিন জানান যে এই ধরনের সুযোগ তার সময়ে ছিল না। তিনি বলেন, অন্যকে তথ্য দিয়ে সহায়তা করলে নিজের সুযোগ কমবে না বরং দেশের উন্নতি হবে আর GWOpportunities. org এমন একটি প্ল্যাটফর্ম যা আমাদের দেশের মেয়েদের হাতের মুঠোয় অগণিত সুযোগ নিয়ে আসবে। তিনি GWOpportunities. org এর ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।

বেসিসের ভারপ্রাপ্ত সভাপতি ফারহানা এ রহমান বলেন, মেয়েদের বাঁধা থাকবে না এটা হতেই পারে না। একসময় তথ্য ছিল অন্যরকম একটি বড় বাঁধা। আজকের যুগে তথ্য প্রাপ্তি অনেক সহজ হয়ে গেছে। GWopportunities. org প্ল্যাটফর্ম সেই সুযোগটিকে আরও এগিয়ে নিয়ে গেল। তবে চাকরির জন্য বিভিন্ন তথ্য যেমন থাকছে তেমনি নতুন উদ্যোক্তাদের সফলতার গল্পও যেন থাকে। বিডিওএসএনের নতুন এই প্ল্যাটফর্ম ব্যবহার করে মেয়েরা এগিয়ে যাবে বলে আশা করেন তিনি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রথম আলো ট্রাস্টের সমন্বয়ক মাহবুবা সুলতানা।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন