বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত বৃহস্পতিবার রাজধানীতে ব্যাংকের প্রধান কার্যালয়ে রূপালী ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ব্যবস্থাপনা পরিচালক মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ নতুন এই ওয়েবসাইট উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক বলেন, পরিবর্তিত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে ব্যাংকের সব কার্যক্রম ডিজিটাল পদ্ধতিতে নিয়ে যাওয়া হবে।
ব্যাংকের এমডি মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ নতুন এই ওয়েবসাইট তৈরির কাজে জড়িত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন, এই ওয়েবসাইট বাংলাদেশের ব্যাংকগুলোর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ ওয়েবসাইটে পরিণত হবে।

এই ওয়েবসাইটে নতুন কিছু বৈশিষ্ট্য সংযোজন করা হয়েছে। এই ওয়েবসাইটে ঘরে বসে হিসাব খোলা, চেক বই রিকুইজিশন, হটলাইন নম্বরসহ বিভিন্ন সুবিধা আছে। এ ছাড়া এর মাধ্যমে ব্যাংকের আমানত ও ঋণ সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য মিলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন, মহাব্যবস্থাপক পারসুমা আলম, গোলাম মরতুজা, ইয়াছমিন বেগম, কাজী আবদুর রহমান, হারুনুর রশীদ ও কাজী ওয়াহিদুল ইসলামসহ ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন