default-image

ঢাকায় বছরে জীবন-জীবিকার প্রয়োজনে প্রবেশ করছে প্রায় লাখো মানুষ, যাদের আবাসন চাহিদা মেটানোর জন্য প্রতিবছরই নতুন নতুন প্রকল্প হাতে নেওয়া হচ্ছে। দেশের আবাসন খাতের বিগত কয়েক বছরের ইতিবাচক ধারা এই শিল্পের সম্ভাবনার দিকে ইঙ্গিত করে। দেশের জিডিপিতে উল্লেখযোগ্য অংশগ্রহণ রয়েছে এই খাতের।

করোনা মহামারির প্রতিকূলতা কাটিয়ে আবাসন খাত আবার ঘুরে দাঁড়াচ্ছে আর ক্রেতাদেরও এই খাতে বিনিয়োগের আগ্রহ বাড়ছে। গত ৩ বছরে ঢাকায় বাসাভাড়া বেড়েছে গড়ে প্রায় ৮ শতাংশ, যা আবাসন বিনিয়োগে ঢাকাকে করেছে আরও আকর্ষণীয়। এক সমীক্ষায় দেখা গেছে, আবাসনের চাহিদার ক্ষেত্রে মিরপুর গ্রাহকের পছন্দের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে, যার অন্যতম কারণ বলা যায় নির্মাণ সমাপ্তির পথে থাকা মেট্রোরেল প্রকল্পকে।

দেশের অন্যতম আবাসন নির্মাণকারী প্রতিষ্ঠান ব্যাংগস প্রপার্টিজ লিমিটেড (http://rangsproperties.com/) বরাবরই সময়োপযোগী ও নান্দনিক স্থাপত্যের জন্য পরিচিত। তারই এক নতুন সংযোজন হিসেবে বেগম রোকেয়া সরণিতে নির্মিত হচ্ছে কন্ডোমিনিয়াম ধাঁচের মেগা প্রকল্প র‌্যাংগস তরুকাব্য (https://rangsproperties.com/projects/torukabbo।) ।

বিজ্ঞাপন
default-image

ব্যতিক্রমী নকশা ও সর্বাধুনিক নির্মাণশৈলী
মনিপুর হাইস্কুলসংলগ্ন প্লটে নির্মাণাধীন কাজীপাড়া ও শেওড়াপাড়া মেট্রোরেল স্টেশন থেকে মাত্র ৪ মিনিটের হাঁটাদূরত্বে অবস্থিত তরুকাব্যর <https://rangsproperties.com/projects/torukabbo> খুব কাছেই রয়েছে সুপারশপ ও হাসপাতাল। সর্বাধুনিক নির্মাণশৈলী আর নান্দনিক স্থাপনার দারুণ মিশেল এই কন্ডোমিনিয়াম প্রজেক্ট র‌্যাংগস তরুকাব্য <https://rangsproperties.com/projects/torukabbo>।
ব্যতিক্রমী ডিজাইন আর বাড়তি সুযোগ-সুবিধাসম্পন্ন এ অত্যাধুনিক অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স দেবে সাধ ও সাধ্যের দারুণ সমন্বয়। কংক্রিটের শহর ঢাকায় ছোটদের স্বতঃস্ফূর্ত বেড়ে ওঠা যেন বাধাগ্রস্ত না হয়, তাই তরুকাব্য গড়ে উঠেছে উন্মুক্ত আঙিনা ঘিরে খোলা আকাশের নিচে। প্রায় অর্ধেক জায়গা উন্মুক্ত রেখে প্রাত্যহিক জীবনের ক্লান্তি দূর করতে সুইমিং পুল, প্রতিদিনের একঘেয়েমি কাটাতে থাকছে ইনডোর গেম জোন ও অত্যাধুনিক জিম ও প্রশস্ত জগিং অ্যালি।

তাই বিশ্বমানের সরঞ্জাম, ব্যতিক্রমী ডিজাইন, সেরা লোকেশন ও দক্ষ স্থপতি দ্বারা তৈরি মিরপুরের প্রাণকেন্দ্রে অবস্থিত র‌্যাংগস তরুকাব্য আবাসন জগতে এক নতুন মাত্রার সংযোজন, যেখানে পূর্ণতা পাবে আধুনিক জীবনের ছোট ছোট গল্প! বিজ্ঞপ্তি
*অনুলেখক: কারিশমা মাহফুজ

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন