default-image

ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে দ্বিতীয়বারের মতো ‘সেবা মাস’ শুরু করল দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপের রঙের ব্র্যান্ড রেইনবো। গতকাল রোববার রাজধানীর বাড্ডায় একটি হোটেলে ‘সেবা মাস-২০২০’–এর উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

সেবা মাসের আওতায় পুরো নভেম্বর ও ডিসেম্বরে ক্রেতারা রেইনবো পেইন্টসের সব পণ্যের ওপর ২৫ শতাংশ পর্যন্ত এবং পেইন্টিং সার্ভিস ও রং সম্পর্কিত সব হার্ডওয়্যার পণ্যের ওপর ৫ শতাংশ মূল্যছাড় পাবেন। এ সময় রেইনবো পেইন্টসের শোরুম থেকে সর্বোচ্চ ছয় মাসের কিস্তিতে পণ্য কিনতে পারবেন। সেবা মাসে বাড়ির জন্য রং নির্বাচনসহ রং–সংক্রান্ত যাবতীয় পরামর্শ দেওয়া হবে ক্রেতাদের। এ ছাড়া থাকছে রেইনবোর পণ্য ক্রয় করে সেবা মাস শেষে র‍্যাফেল ড্রর মাধ্যমে ফ্রিজ, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, সাইকেল, ডিনার সেটসহ অসংখ্য আকর্ষণীয় উপহার জেতার সুযোগ। সর্বোচ্চ পরিমাণ রেইনবো পেইন্টস ক্রয়কারী পাবেন নেপাল ঘুরে আসার সুযোগ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আর এন পাল বলেন, ‘আরএফএল গ্রুপ পণ্যের গুণগত মান এবং ক্রেতাদের সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। এখন রং করার মৌসুম। এ সময় মানুষ রং নির্বাচনসহ নানা বিষয়ে সমস্যার সম্মুখীন হয়। এ জন্য আমরা ক্রেতাদের সুবিধার্থে সেবা মাস চালু করেছি। গত বছর আমরা এক মাস সেবা মাস করেছিলাম। ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়ায় এ বছর আমরা দুই মাস সেবা মাস পালনের সিদ্ধান্ত নিয়েছি। আমরা আশা করছি, ক্রেতারা সেবা মাসে রেইনবো পেইন্টসের সব সেবা গ্রহণ করবেন।’

রেইনবো পেইন্টসের প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, ‘গ্রাহকসন্তুষ্টির জন্য সেবা মাসের অন্যতম আকর্ষণ কিস্তিতে পণ্য ক্রয়ের সুযোগ। যেহেতু আমরা সেবা মাসে বিশাল ছাড় ও কিস্তির সুবিধা দিচ্ছি, কোনো ক্রেতা চাইলে নভেম্বর ও ডিসেম্বরে পণ্যের অর্ডার দিয়ে বছরের যেকোনো সময় সেটি ডেলিভারি নিতে পারবেন। ক্রেতারা চাইলে রেইনবোর পরিবেশকদের কাছেও এ সেবা পাবেন।’
স্থপতি আবিদ হাসান নূর, রেইনবো পেইন্টসের কনসালট্যান্ট মো. শাহজাহান, হেড অব সেলস শাহজাহান সানী, হেড অব মার্কেটিং ফাহিম হোসেন, ব্র্যান্ড ম্যানেজার নাজমুল আকন্দসহ রেইনবো পেইন্টসের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

রেইনবোর ডেকোরেটিভ, ফ্লোর কোটিং, মেরিন, কার, পাউডার কোটিং, ইন্ডাস্ট্রিয়াল, হ্যামার, উড কোটিং ক্যাটাগরিতে প্রায় ৩৫ ধরনের রং রয়েছে। সারা দেশে রেইনবো পেইন্টসের দেড় শতাধিক শোরুম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে রেইনবো পেইন্টস কিনতে পারেন ক্রেতারা।

মন্তব্য পড়ুন 0