default-image

ডিবিএল সিরামিকস লিমিটেডের প্রথম এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার ২০১৭ সালে ঢাকার হাতিরপুলের নাসির ট্রেড সেন্টারের তৃতীয় তলায় যাত্রা শুরু করে। দর্শনার্থীদের জন্য একই স্থানে নান্দনিক টাইলসের সমারোহ ঘটিয়েছে প্রতিষ্ঠানটি। এই ডিসপ্লে সেন্টারে ডিবিএল সিরামিকসের বিভিন্ন ধরনের সিরামিক টাইলস কালেকশন দেখতে পারবেন, যার মধ্যে রয়েছে পোলিশ টাইলস, গ্লেজড ওয়াল টাইলস, ডেকোর টাইলস, স্টেয়ার টাইলস ইত্যাদি। যেকোনো জিজ্ঞাসার উত্তরের জন্য সেখানে সর্বদা প্রতিষ্ঠানটির কর্মকর্তারা নিয়োজিত আছেন। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে যাত্রা শুরুর পর থেকেই ডিবিএল সিরামিকস লিমিটেড নতুন নতুন পণ্য উদ্ভাবন করে আসছে।

বিজ্ঞাপন
default-image

এরই ধারাবাহিকতায় ঢাকার বাইরেও এক্সক্লুসিভ শোরুম প্রতিষ্ঠা করছে ডিবিএল সিরামিকস। সম্প্রতি রংপুরে কোতোয়ালি থানার গোমস্তপাড়ায় যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটির আরও একটি এক্সক্লুসিভ শোরুম। বিশ্বমানের টাইলস কালেকশন সবার কাছে পৌঁছানোর এই প্রয়াস নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। শিগগিরই রাজধানী ঢাকার প্রগতি সরণিতে শুরু হতে যাচ্ছে প্রতিষ্ঠানটির তৃতীয় এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার।

আধুনিক সব প্রযুক্তি ও সুযোগ–সুবিধা রেখে ঢেলে সাজানো হচ্ছে এই শোরুমটি, যা দর্শনার্থীর মন জুড়াবে। বাজারে নিত্যনতুন ও বৈচিত্র্যময় পণ্য উদ্ভাবনের নিমিত্তে প্রতিষ্ঠানটি সর্বদা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ক্রেতাদের কাছে বিশ্বমানের টাইলস পৌঁছে দিয়ে শ্রেষ্ঠত্ব অর্জনই ডিবিএল সিরামিকসের লক্ষ্য।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন