default-image

সাউথইস্ট ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য ‘এক্সপ্রেস ই-অ্যাকাউন্ট’ অ্যাপের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছে। বাংলাদেশ ব্যাংকের ই-কেওয়াইসি গাইডলাইন অনুযায়ী জাতীয় পরিচয়পত্র এবং বায়োমেট্রিক তথ্য (ফেসিয়াল ও আঙুলের ছাপ) যাচাইয়ের মাধ্যমে ব্যাংক অ্যাকাউন্ট খোলার জন্যই সাউথইস্ট ব্যাংক লিমিটেডের এ অ্যাপ।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন ‘এক্সপ্রেস ই-অ্যাকাউন্ট’ অ্যাপের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের অন্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

‘এক্সপ্রেস ই-অ্যাকাউন্ট’ নামের মোবাইল অ্যাপটি গুগল পে-স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে রয়েছে। গ্রাহকেরা সহজেই যেকোনো সময় যেকোনো স্থান থেকে অ্যান্ড্রয়েড/আইফোন উভয় ধরনের মোবাইলে ‘এক্সপ্রেস ই-অ্যাকাউন্ট’ অ্যাপটি ডাউনলোড করে নিমেষেই ই-কেওয়াইসি পদ্ধতি অনুসরণ করে ব্যাংক অ্যাকাউন্ট (সেভিংস/কারেন্ট) খুলতে পারবেন। সাউথইস্ট ব্যাংকের যেকোনো শাখা, উপশাখা অথবা যেকোনো ব্যাংক থেকে BEFTN/NPSB-এর মাধ্যমে ক্যাশ ডিপোজিট করে অ্যাকাউন্ট চালু করতে পারবেন। ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে গ্রাহকেরা তাৎক্ষণিকভাবে ব্যাংকিং লেনদেন শুরু করতে পারবেন। এ ছাড়া গ্রাহকেরা ‘এক্সপ্রেস ই-অ্যাকাউন্ট’ অ্যাপটি ব্যবহার করে বিভিন্ন ব্যাংকিং সুবিধা যেমন এসএমএস অ্যালার্ট, ই-মেইল অ্যালার্ট সুবিধা, ডেবিট কার্ড এবং চেকবুকের জন্য আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন