default-image

অভিনেত্রী সাবিলা নূর এখন ‘গ্লো অ্যান্ড লাভলী’র পণ্যদূত। সম্প্রতি রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে ‘গ্লো অ্যান্ড লাভলী’র সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন সাবিলা নূর।

চুক্তির অংশ হিসেবে বাংলাদেশে ‘গ্লো অ্যান্ড লাভলী’র যাবতীয় বিজ্ঞাপন ও ব্র্যান্ড প্রচারণায় অংশ নেবেন সাবিলা নূর।

ফেয়ার অ্যান্ড লাভলীর নতুন নাম গ্লো অ্যান্ড লাভলী। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সৌন্দর্যের বৈচিত্র্য উদযাপন এবং বাধা অতিক্রম করে নারীদের এগিয়ে যেতে অনুপ্রেরণা দেয় গ্লো অ্যান্ড লাভলী।

এক দশকের অভিনয় ক্যারিয়ারে সাবিলা নূর নানা বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তাঁর সাফল্যের ‘গ্লো’তে (দ্যুতি) অনুপ্রাণিত হচ্ছেন হাজারো নারী। আর এ কারণেই ব্র্যান্ডের নতুন মুখ হিসেবে সাবিলা নূরকে বেছে নিয়েছে ‘গ্লো অ্যান্ড লাভলী’।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিউটি অ্যান্ড পারসোনাল কেয়ার বিপণন পরিচালক আফজাল হাসান খান বলেন, ‘গ্লো অ্যান্ড লাভলী’ নারীদের আত্মবিশ্বাসী হতে এবং নিজের সেরা রূপ প্রকাশ করতে সহায়তা করে। তিনি আরও বলেন, ‘নারীর নিজস্ব পরিচয় তৈরিতে আমরা বিরামহীনভাবে তাদের পাশে থাকার পাশাপাশি নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করে নারীরা যেভাবে এগিয়ে যাচ্ছে, সেই সাফল্যগাথা তুলে ধরার চেষ্টা করা হচ্ছে।’

অন্যদিকে সাবিলা নূর বলেন, ‘বাংলাদেশের স্বনামধন্য স্কিন কেয়ার ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই ব্র্যান্ড নারীর অন্তর্নিহিত সৌন্দর্য প্রকাশে সাহায্য করে। নারীর ক্ষমতায়নেও তার বিশেষ ভূমিকা আছে।’

বিজ্ঞাপন
করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন