বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এই ঈদে বাটা নিয়ে এসেছে উন্নত প্রযুক্তির ফ্যাশনেবল সব জুতা। সেই অত্যাধুনিক প্রযুক্তির মধ্যে একটি হলো ‘মেমোরি ফোম’, যা দেয় ৫০ শতাংশ বেশি আরাম এবং দীর্ঘ স্থায়িত্ব। যাদের ফ্ল্যাট ফুট সিনড্রোম আছে, তাদের জন্য আরও একটি আরামদায়ক প্রযুক্তি হলো ‘অর্থলাইট কুশোনিং’। ‘লাইফ টেকনোলজি’ দিয়ে তৈরি জুতাগুলোর আছে অ্যান্টিব্যাকটেরিয়াল বৈশিষ্ট্য। লাইট ওয়েট এবং ট্রেন্ডি ডিজাইন এক হয়ে জুতাগুলোকে বানায় ফ্যাশন চয়েসে নাম্বার ওয়ান।

ঈদে বাটা নিয়ে এসেছে উন্নত প্রযুক্তির ফ্যাশনেবল সব জুতা। সেই অত্যাধুনিক প্রযুক্তির মধ্যে একটি হলো ‘মেমোরি ফোম’, যা দেয় ৫০ শতাংশ বেশি আরাম এবং দীর্ঘ স্থায়িত্ব।

করোনা মহামারির পরে গ্রাহকেরা কেনাকাটার জন্য অনলাইন প্ল্যাটফর্মের দিকে বেশি ঝুঁকছে। ঠিক এ সময়ই দেশের প্রথম ও বৃহত্তম অনলাইন জুতার স্টোর হিসেবে এগিয়ে এসেছে বাটা। batabd.com ওয়েবসাইটে আছে ২০০০-এর বেশি ডিজাইন। সঙ্গে আছে আকর্ষণীয় সব অফার, যেমন উইকেন্ডে ২৫ শতাংশ ফ্ল্যাশ ডিল, ৫০ শতাংশ পর্যন্ত দুর্দান্ত ডিসকাউন্ট, আর ফ্রি হোম ডেলিভারি তো আছেই। একই সঙ্গে অনলাইনে কেনা পণ্য যেকোনো বাটা আউটলেট থেকে এক্সচেঞ্জ করার সুযোগও রয়েছে।

এই ঈদে ব্র্যাক ব্যাংক এবং বিকাশ, নগদ পেমেন্টের মাধ্যমে কেনাকাটায় বাটায় রয়েছে ক্যাশব্যাক অফার। বাটা সব সময় গ্রাহকদের কাছে সময় উপযোগী থাকার চেষ্টা করে, আর এবারের ঈদের স্টাইলিশ কালেকশন বাটার সেই চেষ্টারই একটা প্রতিফলন।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন