বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইয়ন গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা। অনুষ্ঠানে অতিথি হিসেবে ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা জানান বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. আবদুল জলিল, বাংলাদেশ মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ, বাংলাদেশ প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. শেখ আজিজুর রহমান এবং বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মো. আসাদুল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে মোমিন উদ দৌলা বলেন, ‘অল্প পুঁজি নিয়ে স্বল্প পরিসরে নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিত করতে ২১ বছর আগে যাত্রা শুরু করেছিল ইয়ন গ্রুপ। এ লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে চলেছি। শত প্রতিকূলতা সত্ত্বেও আমরা লক্ষ্য থেকে কখনো বিচ্যুত হইনি। কৃষি খাতের সব পর্যায়ে সরাসরি ব্যবসা ও সেবা প্রদানের মাধ্যমে এই খাতের উন্নয়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।’

মোমিন উদ দৌলা এ সময় জানান, ডেইরি খাতের উন্নয়নের লক্ষ্যে দেশে একমাত্র ইয়ন গ্রুপই স্থাপন করেছে হাইটেক ডেইরি ফার্ম, যেখানে সম্পূর্ণ হাতের স্পর্শ ছাড়াই স্বয়ংক্রিয় মেশিনের মাধ্যমে মিল্কিং এবং দুধ প্যাকেজিং করা হচ্ছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন চিফ পিপলস অফিসার সুলতান মাহমুদ, চিফ ফাইন্যান্স অফিসার মো. শামসুজ্জোহা প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন গ্রুপ পরিচালক সাঈদা দৌলা, ভাইস চেয়ারম্যান এ বি এ মেসবাহ উদ দৌলা এবং গ্রুপ নির্বাহী পরিচালক এ বি এ সাহিদ উদ দৌলা।

অনুষ্ঠানের গত বছরের সাফল্যের জন্য ইয়ন গ্রুপের কয়েকটি বিভাগকে সম্মাননা প্রদান করা হয়। এরপর অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন