বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুরান ঢাকার টিপু সুলতান সড়কে সমিতির কার্যালয়ে ১৮ ডিসেম্বর বাইশিমাসের ২০২২-২০২৩ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে ২৫ ডিসেম্বর সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় ৩৮ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। তিন সদস্যের একটি বোর্ড নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন। নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন এফবিসিসিআই পরিচালক আবু মোতালেব। সমিতির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

ঢাকা মহানগর থেকে নতুন পরিচালক হয়েছেন আশরাফ-ইবনে-নূর, আবু হোসেন খোকন, কাজী ইজাবুল খালিদ, গোলাম আশরাফ তালুকদার, মো. আবদুল আলিম, আনোয়ারুল হক আনসারী, আবুল হোসেন খান, মো. আবু সাঈদ স্বপন, মো. সাইফুল ইসলাম, মো. আবদুল মান্নান, মো. ইউনুস, মো. আবুল কাশেম টিটু, শহিদুল ইসলাম ও মো. রাকিব আহমেদ।

জেলা থেকে নির্বাচিত পরিচালনা পর্ষদের সদস্যরা হলেন যশোর থেকে মো. আশরাফুল ইসলাম ও মো. হারুণ-অর-রশিদ, বগুড়া থেকে মো. কামাল মিয়া ও মো. জিল্লার রহমান, ব্রাহ্মণবাড়িয়া থেকে মো. জামাল উদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ থেকে ফজলুল হক ও মো. ইউনুস মিয়া, নওগাঁ থেকে মো. আবদুর রাজ্জাক, সৈয়দপুর থেকে মো. এরশাদ হোসেন এবং কিশোরগঞ্জ থেকে মো. জাহাঙ্গীর আলম ভূঁঞা। চট্টগ্রাম থেকে মো. জামাল উদ্দিন ও এটিএম ইলিয়াস মিয়া, গাজীপুর থেকে এম এ ওয়াদুদ খান ও মো. শহিদুল ইসলাম লিটন, কুষ্টিয়া থেকে মো. রফিকুল ইসলাম, গাইবান্ধা থেকে মো. মোমিনুল হক রেভিন ও মো. শরিফুল ইসলাম, রংপুর থেকে মো. রুবায়েত হোসেন খান, নাটোর থেকে জালাল উদ্দিন এবং দিনাজপুর থেকে ইসলাম উদ্দিন আহমেদ নির্বাচিত হয়েছেন।

শিল্প থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন