ডিএসইতে আজ গতকালের চেয়ে কমেছে লেনদেনের পরিমাণ। আজ লেনদেন হয়েছে ১ হাজার ৮৪৭ কোটি টাকা, যা গতকালের চেয়ে ২৬২ কোটি টাকা কম। গতকাল লেনদেন হয় ২ হাজার ১০৯ কোটি টাকা। ডিএসইতে আজ হাতবদল হওয়া শেয়ার ও মিউচুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ১০৭টির, কমেছে ২৩৭টির এবং দর অপরিবর্তিত আছে ২৮টির।

ডিএসইতে আজ লেনদেনের শীর্ষে থাকা কোম্পানিগুলো হলো বেক্সিমকো, ন্যাশনাল ফিড মিল লিমিটেড, পাইওনিয়ার ইনস্যুরেন্স, ওরিয়ন ফার্মা, ন্যাশনাল পলিমার, ফরচুন, সামিট পাওয়ার, কনফিডেন্স সিমেন্ট, পাওয়ার গ্রিড ও বিবিএস কেব্‌লস।

দর বৃদ্ধির শীর্ষে থাকা কোম্পানিগুলো হলো সাফকো স্পিনিং, বাংলাদেশ শিপিং করপোরেশন, ন্যাশনাল ফিড মিল লিমিটেড, ডেলটা লাইফ, পাওয়ার গ্রিড, কাট্টালি টেক্সটাইল লিমিটেড, ডরিন পাওয়ার, এস্কয়ার নিট, প্যারামাউন্ট ও ইস্টার্ন লুব্রিকেন্ট।

দর কমার শীর্ষে থাকা কোম্পানিগুলো হলো ইনডেক্স অ্যাগ্রো, রিলায়েন্স ইনস্যুরেন্স, রানার অটো, প্রভাতী ইনস্যুরেন্স, ক্রিস্টাল ইনস্যুরেন্স, গ্রিন ডেল্টা ইনস্যুরেন্স, লুব-রেফ বিডি, মীর আখতার, কেয়া কসমেটিকস ও ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন লিমিটেড।

অপর দিকে সিএসইতে হাতবদল হওয়া শেয়ার ও মিউচুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ৮৩ টির, কমেছে ১৯১টির, অপরিবর্তিত আছে ৩৪টির দর। মোট লেনদেন হয়েছে ১০৪ কোটি ৯৫ লাখ টাকার।