বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ডিএসইতে আজ মোট লেনদেন হয়েছে ১ হাজার ৪৩৩ কোটি ৮৭ লাখ টাকার, যা গত আড়াই মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন ডিএসইতে। এর আগে গত ২৮ জুলাই ডিএসইতে ১ হাজার ৩৬০ কোটি টাকার লেনদেন হয়েছিল, যা গত কার্যদিবসের চেয়ে ৫১৯ কোটি টাকা কম। গতকাল লেনদেনের পরিমাণ ছিল ১ হাজার ৯৫২ কোটি টাকার। হাতবদল হওয়া শেয়ার ও মিউচুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ১১৪টির, কমেছে ২১৯টির, অপরিবর্তিত আছে ৪৩টির দর।

ডিএসইতে আজ লেনদেনের শীর্ষে থাকা কোম্পানিগুলো হলো ফরচুন, বেক্সিমকো লিমিটেড, আইএফআইসি, ওরিয়ন ফার্মা, এনআরবিসি ব্যাংক, লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড, ডেলটা লাইফ, পাওয়ার গ্রিড, বিএটিবিসি ও জেনেক্স ইনফয়েজ লিমিটেড।

দর বাড়ার শীর্ষে থাকা কোম্পানিগুলো হলো আলিফ ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড, আনোয়ার গ্যালভানাইজিং, দেশবন্ধু, ফরচুন, বিডি ল্যাম্পস, এনআরবিসি ব্যাংক, আলিফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, তৌফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইসক্রিম, শাইনপুকুর সিরামিকস ও শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড।

অপর দিকে সিএসইতে আজ মোট লেনদেন হয়েছে ৪৬ কোটি ২২ লাখ টাকার। হাতবদল হওয়া শেয়ার ও মিউচুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ৯০টির, কমেছে ১৭৯টির, অপরিবর্তিত আছে ২৫টির দর।

শেয়ারবাজার থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন